বারো জোড়া যুবক-যুবতীর একসঙ্গে বিয়ে দিল ভোলা সমিতি- ঢাকা

রিপন শান: বিবাহ সহায়তা প্রকল্পের আওতায় , ২০ জুলাই শনিবার দুপুরে ভোলা সমিতি-ঢাকা ১২ যুগল এতিম গরীব বিবাহযোগ্য বর-কনের শুভ বিবাহ সম্পন্ন করেছে  রাজকীয় কায়দায় পান্থপথের সামারাই কনভেনশন সেন্টারে।
মহতী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক বাণিজ্য মন্ত্রী , বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বর-কনেকে দোয়া ও আর্শীবাদ করেন।
জমকালো এই আয়োজনে উপস্থিত ছিলেন ভোলা সমিতি-ঢাকা ও লালমোহন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ ।
bhola-2
প্রশংসনীয় অনন্য এই মহতি উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

আয়োজনটিকে অভিনন্দন জানিয়ে তোফায়েল আহমেদ বলেন- ভোলা সমিতি সবসময় ভালো কাজের সাথে থাকতে চায় । বিবাহযোগ্য অসহায় এতিমদের পাশে দাঁড়ানো নিঃসন্দেহে উত্তম মানবিক কাজ । আমি আশাবাদী দেশের সমাজমনস্ক নানান সংগঠন আজকের আয়োজন থেকে উৎসাহিত হয়ে এধরণের নতুন নতুন  মানবিক কর্মসূচি গ্রহণ করবে ।

মহতী আয়োজনটির প্রশংসা করে এমপি শাওন বলেন- শুভ কাজে মানবতার কল্যাণে আপনাদের পাশে আছি, পাশে থাকবো ইনশাআল্লাহ । বিবাহযোগ্য জুটিদের বিয়ে দিয়ে ভোলা সমিতি আজ যেমন নৈতিক দায়িত্ব পালন করলো , একি সাথে অর্জন করলো অশেষ সওয়াব ।
এদিকে ভোলা সমিতি ঢাকার মহৎকর্মটিকে অভিনন্দন ও সাধুবাদ জানিয়েছে- বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসার, লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি, লালমোহন প্রেসক্লাব, লালমোহন মিডিয়া ক্লাব, লালমোহন রিপোর্টার্স ইউনিটি এবং লালমোহন ফাউন্ডেশন ঢাকার নেতৃবৃন্দ।
Print Friendly

Related Posts