বিটিভি‘র অনিয়মের প্রতিবাদে তালিকাভূক্ত শিল্পীদের সংবাদ সম্মেলন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভূক্ত শিল্পীদের বৃহৎ সংগঠন বাংলাদেশ বেতার টেলিভিশন সংস্থা আজ বুধবার ২৪ জুলাই সকাল সাড়ে ১০ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এক মত বিনিময় সভা করে।

সভায় বাংলাদেশ টেলিভিশনে দীর্ঘদিন থেকে চলে আসা স্বজনপ্রীতি, অব্যবস্থাপনাসহ নানা প্রকার অনিয়মতান্ত্রিক জটিলতাসমূহ এবং বিটিভির মহাপরিচালক মৌখিক অনুমতি দেয়ার পরও গত ১৭ জুলাই বিকেল ৫ টায় দুঃস্থ ও অসহায় শিল্পীদের সাহায্যার্থে প্রতিষ্ঠানটির সিনিয়র শিল্পীদের নিয়ে পূর্বনির্ধারিত একটি সভা করতে না দেয়া, তালিকাভূক্ত শিল্পীদের প্রতিষ্ঠানটির ক্যান্টিনে ঢুকতে না দেয়া, এমনকি শিল্পীদের আসর ও মাগরিবের নামাজ আদায়ে বাধা দেয়ার মতো ন্যক্কারজনক ঘটনাগুলো অবহিত করে প্রতিকার দাবি করেন।

দেশের সিনিয়র শিল্পীরা বলেন, আপনারা জাতির বিবেক, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তাই আপনাদের মাধ্যমে দেশবাসীর কাছে সঠিক বার্তাটি পৌঁছে যাক এটি আমরা চাই।

সংস্থার সভাপতি ড. ইনামুল হক শিল্পী সমাজের বিভিন্ন দাবি ও প্রস্তাবনা তুলে ধরেন। সাধারণ সম্পাদক সাইফুল আযম বাশার, সহসভাপতি সুজিত মোস্তফাসহ শিল্পী নেতৃবৃন্দ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। প্রস্তাবনাগুলো এতদসঙ্গে সংযুক্ত করা হলো।

Print Friendly

Related Posts