ডিজিটাল স্বাস্থ্য সেবা সল্যুশন হেলথ প্লাস আনল রবি ও এয়ারটেল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য সম্পূর্ণ ডিজিটাল স্বাস্থ্যসেবা সল্যুশন ‘হেলথ প্লাস’ চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এ সেবার অনন্য বৈশিষ্ট্য হল সাপ্তাহিক প্যাকেজের গ্রাহকরা সরাসরি ভিডিও কলের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহণ করতে পারবেন।

দৈনিক অথবা সাপ্তাহিক প্যাকে এই সেবাটি গ্রহণ করতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ ছাড়া দৈনিক ও সাপ্তাহিক প্যাকের মূল্য যথাক্রমে ২ টাকা ও ২০ টাকা।

এসএমএস, আইভিআর, ওয়াপ ও অ্যান্ড্রয়েড অ্যাপ’র মাধ্যমে সেবাটি নিতে পারবেন রবি ও এয়ারটেলের গ্রাহকরা। গুগল প্লে স্টোর (https://bit.ly/2RS0LKr) থেকে সরাসরি হেলথ প্লাস’র অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করা যাবে। হটলাইন নম্বর ২৮৪৭৭ ডায়াল করেও হেলথ প্লাস প্যাকের সেবা নিতে পারবেন রবির গ্রাহকরা। কল করার জন্য কোন চার্জ প্রদান করতে হবে না।

দৈনিক ও সাপ্তাহিক প্যাকের গ্রাহকরা স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন বিষয়ের উপর চিকিৎসকদের পরামর্শ-সম্বলিত ভিডিও দেখা এবং স্বাস্থ্য ও পুষ্টি সম্পর্কিত ব্লগ পড়ার সুযোগ পাবেন। পাশাপাশি প্ল্যাটফর্মটির মাধ্যমে চিকিৎসকের সাথে সাক্ষাৎকারের সময় নির্ধারণ, নিকটস্থ হাসপাতাল ও ফার্মেসি সম্পর্কিত তথ্যাবলী, অনলাইনে ওষুধ কেনা ও হোম ডেলিভারি, ফোনে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ, ডিজিটাল উপায়ে অ্যাম্বুলেন্স সেবা, ব্লাড ব্যাংক পরিচালিত রক্তদানকারীদের ডেটাবেস এবং নিজেদের স্বাস্থ্য সম্পর্কিত তথ্যাবলী ডিজিটাল উপায়ে সংরক্ষণের সুবিধা পাবেন গ্রাহকরা।

গ্রাহকদের জন্য জীবন ও স্বাস্থ্য বীমা সুবিধাও দেবে ‘হেলথ প্লাস’। হেলথ প্লাস’র জীবন বীমার আওতায় নিবন্ধিত গ্রাহকরা এক লাখ টাকার বীমা সুবিধা পেতে পারেন। এছাড়া সেবাটির স্বাস্থ্য বীমার আওতায় গ্রাহকরা প্রতি বছর হাসপাতালে ভর্তির ক্ষেত্রে ৩০ হাজার টাকা ক্যাশব্যাক এবং বর্হিবিভাগে চিকিৎসা নেয়ার ক্ষেত্রে ৩ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা পাবেন। বীমা সহযোগী হিসেবে সুপারনোভা টেকনো লিমিটেডের সহযোগিতায় হেলথ প্লাস সেবার আওতায় জীবন ও স্বাস্থ্য বীমার এই সুবিধা দিচ্ছে রবি ও সুপারনোভা টেকনো।

Print Friendly

Related Posts