ফাঁস হয়ে যাওয়া খবরই সত্যি হলো

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অনুষ্ঠান প্রচারের আগেই ফাঁস হয়ে গিয়েছিলো পশ্চিমবাংলার জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো সারেগামাপা’র গ্র্যান্ড ফিনালের ফলাফল। রবিবার রাতে জি বাংলায় অনুষ্ঠান প্রচারের পর ফাঁস হওয়া ফলাফলেরই সত্যতা পাওয়া গেলো।

এবারের সারেগামাপা’র শুরু থেকে শেষ পর্যন্ত দাপুটে প্রতিযোগি হিসেবে নাম কুড়িয়েছেন বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। তুমুল জনপ্রিয়তার সুবাধে ভারত-বাংলাদেশের তার ভক্তরা ভেবেছিলেন, চ্যাম্পিয়ন হতে পারেন নোবেল! কিন্তু সে আশায় গুড়ে বালি!

হ্যাঁ, ফাঁস হয়ে যাওয়া খবরই সত্যি হলো। সারেগামাপা’-তে তৃতীয় স্থানই পেলেন নোবেল। সারেগামাপা’র চ্যাম্পিয়ন হন অঙ্কিতা, যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ আর ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল।

রবিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় জি বাংলায় ‘সারেগামাপা’ অনুষ্ঠানটি প্রচারিত হয়। চূড়ান্তপর্বে অংশ নেওয়া শিল্পীদের একাধিক গান গাইতে দেখা যায়। এরমধ্যে নোবেল গেয়েছেন তিনটি গান।

আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি’, প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলায় গান গাই’ এবং জেমসের ‘বাংলাদেশ’। তিনটি গানের পরও বিচারকদের তুমুল প্রশংসা অর্জন করে নেন তিনি।

চূড়ান্ত পর্বে প্রতিযোগীদের মধ্যে যারা ছিলেন তারা হলেন সুমন মজুমদার, অঙ্কিতা ভট্টাচার্য, গৌরব সরকার, নোবেল, স্নিগ্ধজিৎ ভৌমিক, প্রীতম রায়। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র ও মোনালি ঠাকুর।

Print Friendly

Related Posts