বিসিসি’র সাড়ে ৫শ’ কোটি টাকার বাজেট ঘোষণা

খান মাইনউদ্দিন, বরিশাল ব্যুরো: বরিশাল সিটি কর্পোরেশনের ২০১৯ ২০ অর্থ বছরের পাঁচশ’ ৪৮ কোটি ১০ লক্ষ ৬৭ হাজার ৪৩৭ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্ল­াহ।

বুধবার বিকেল ৩ টায় ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্ল­াহ।

বাজেটে নগরীর ৪৩টি খাল পুনঃখনন, আধুনিক মার্কেট নির্মাণ, আধুনিক কমিউনিটি সিটি নির্মাণসহ ১৯টি মধ্য মেয়াদী কর্মপরিকল্পনা এবং সিটি করপোরেশনের সীমানা বৃদ্ধি, জলাশয় ভরাট বন্ধ করা ও ড্রেনেজ ব্যবস্থাপনাসহ ১০টি দীর্ঘমেয়াদি পরিকল্পনা উল্লে­খ করা হয়।

বিসিসি’র নগর ভবনের সামনে ফজলুল হক অ্যাভিনিউ রোডে আয়োজিত বাজেট পেশ অনুষ্ঠানে বিসিসি’র মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্ল­াহর উপস্থিতিতে তার পক্ষে বাজেট পেশ করেন বিবিসি’র প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলার নঈমুল ইসলাম লিটু।

এসময় জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাড. তালুকদার মোঃ ইউনুসসহ বিসিসি’র ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী এবং জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts