বিয়ে ভেঙে গেল দিয়া মির্জার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ফের বিচ্ছেদের খবর বলিউডে। বিয়ে ভেঙে গেল দিয়া মির্জার। ট্যুইটারে সেকথা জানালেন অভিনেত্রী। ট্যুইটারে দিয়া জানিয়েছেন, ১১ বছর একসঙ্গে থাকার পর দু’জনে যৌথভাবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল, আছে, থাকবে বলে জানিয়েছেন তিনি।

একে অপরে প্রতি ভালোবাসা ও সম্মান বজায় থাকবে বলেও জানিয়েছেন তিনি। তবে আগামিদিনে এই বিষয়ে দিয়া মির্জা ও তাঁ স্বামী এই ব্যাপারে কোনও কথা বলবেন না বলেই জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘পরিবারের সবাইকে ও বন্ধুদের ধন্যবাদ জানাই যারা আমাদের পাশে আছেন। এই সময়ে আমরা চাই সবাই যেন আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করে।

২০১৪-তে দিল্লিতে একট ফার্ম হাউসে দিয়া ও সাহিলের বিয়ে হয়। বিলাসবহুল সেই বিয়েতে উপস্থিত ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানির মত আরও অনেকে।

গত বছরেই ২০ বছরের দাম্পত্য জীবন শেষ করে ফেলেন অর্জুন রামপাল। বিচ্ছেদের কথা ঘোষণা করেন অর্জুন রামপাল ও মেহর জেসিয়া।

তাঁরা এক যৌথ বিবৃতিতে বলেন, ‘টানা ২০ বছরের জার্নিটা অনেক ভালোবাসা আর সুন্দর স্মৃতিতে ভরা। কিন্তু সব যাত্রারই আলাদা পথ রয়েছে। এবার হয়ত আমাদের দুটো আলাদা গন্তব্যের দিকে যেতে হবে।’ তাঁরা জানিয়েছেন এবার নতুন যাত্রা শুরু হল তাঁদের। তবে দু’জনেই পরস্পরের প্রতি আগের মতই বন্ধুত্ব রাখবেন। একে অপরের পাশে দাঁড়াবেন।

শোনা গিয়েছিল যে বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকছেন অভিনেতা অর্জুন রামপাল। এর আগে ঋত্বিক ও সুজানের ডিভোর্সের পর সুজানের সঙ্গে অর্জুনের সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল। যদিও তা ধোপে টেকেনি। তার আগে বিচ্ছেদ হয় মালাইকা অরোরা ও আরবাজ খানেরও।

Print Friendly

Related Posts