আপনার আজকের রাশিফল ॥ ৩ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৩ আগস্ট ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):
ভাল কাজ করেও বদনাম আসতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় পাবেন আজ। অনেক খরচ হতে পারে। শরীরের কোনও সমসা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):
আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে কথা বলুন, বিবাদ হতে পারে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবে। সাধু সেবার জন্য মনে আনন্দ। ভাই বা বোনের সঙ্গে অশান্তির আশঙ্কা। সংসারে কোনও কারণে বিবাদ হওয়ার আশঙ্কা। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):
বাড়িতে কোনও বাজে খবর আসার জন্য চিন্তা বৃদ্ধি। অফিসে কোনও কারনে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে সারা দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ। আইনি কোনও কাজের জন্য খরচ। মহিলাদের নিয়ে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ পাবেন। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):
মনের কোনও আশা পূরণে বাধা। অযথা অপমানিত হতে পারেন। ভাল বন্ধুকে আজ চিনতে পারবেন। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে। প্রেমে বাধা নিয়ে চিন্তা। কাজের ক্ষেত্রে অনীহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট):
পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ। সন্তানের কোনও কাজে মনে শান্তি। পাওনা আদায় হতে পারে। তবে মানসিক শান্তি পাবেন না। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):
কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা। আয় ও ব্যয় ঠিক থাকবে না। সকালের দিকে আর্থিক চাপ বাড়তে পারে। গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পূজাপাঠের জন্য খরচ। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
আজ যে কোনও অশান্তি থেকে দূরে থাকুন। প্রিয় জনের কাছে থেকে আঘাত পেতে পারেন। কোনও মহিলার সঙ্গে বিবাদ। পেটের কষ্ট বৃদ্ধি। ব্যবসা ভাল যেতে পারে। কিছু উপহার পেতে পারেন আজ। বাইরের কোনও অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। অতিরিক্ত খরচ হতে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহের কথা বার্তা বন্ধ রাখা দারকার।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):
পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও ভ্রমণে বাধা আসতে পারে। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে অশান্তি হওয়ার আশঙ্কা। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল থাকলেও সকাল থেকে শরীর ভাল থাকবে না। বাড়িতে ভোগ বিলাসের জন্য খরচ হতে পারে। পিতামাতার সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):
শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। খারাপ সঙ্গের জন্য কোনও বিপদ আসতে পারে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা। স্ত্রী ব্যাপারে চাপ বৃদ্ধি। ব্যবসা বা কাজের দিকে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি):
নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগতে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। গান বাজনা নিয়ে য্যঁরা থাকেন, তাঁদের সময় ভাল। ক্ষতিকারক কিছু ঘটতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
প্রেমে নতুন অশান্তি আসতে পারে। আজ আপনার হাতে কিছু অপচয় হওয়ার আশঙ্কা। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। নিজের জন্য খরচ বৃদ্ধি। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের জন্য কোনও আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। অফিসে উন্নতির যোগ।

Print Friendly

Related Posts