মানবী- উপাধি সম্মাননায় ভূষিত করল গুলশান ফাউন্ডেশন

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শিল্পী সাহিত্যিক সংগঠক লেখক ও কবিদের ‌‌মানবী উপাধি সম্মাননায় ভূষিত করলেন গুলশান ফাউন্ডেশনের চেয়ারম্যান এ সময়ের সব্যসাচী লেখক ও সংগঠক গুলশান ই ইয়াসমীন।

ব্যস্ত রাজধানীতে ঈদপূর্ব এই ব্যস্ত সময়ে এমন আয়োজন সবাইকে মুগ্ধ করে। অনুষ্ঠানটি সবার কাছে প্রশংসিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শিশু একাডেমি চেয়ারম্যান ও বিশিষ্ট কথা সাহিত্যিক সেলিনা হোসেন। বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন এমপি কবি কাজী রোজী, সমাজ সেবক আজিজুর রহমান (শিরিষ),  নজরুল সঙ্গীত শিল্পী ও গবেষক ড. নাশিদ কামাল, বিশিষ্ট শিক্ষাবিদ সমাজ সেবক হোসনে আরা ও সাহিত্যিক দিলারা মেসবাহ।

g-1

রাজধানী ঢাকার অদূরে টঙ্গীর দৌড় অবকাশ স্যুটিং স্পটে এ মনোমুগ্ধকর অনুষ্ঠানটির আয়োজন করা হয়। মানবী উপাধিতে বিজয়ী‌রা হলেন- কাজী র‌োজী, দিলারা মেসবাহ, ডঃ না‌শিদ কামাল, তাহ‌মিনা কোরাইশী, রোমানা চৌধুরী, ফ্লোরা নাসরীন খান ও হোস‌নে অারা জু‌লি।

অনুষ্ঠানে অংশ নিয়ে মুগ্ধ কবি তাহমিনা কোরাইশী সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন- ‌ভীষণ প্রাণবন্ত আয়োজন…. আমরা সবাই ছিলাম….শুভেচ্ছা’।

আবার শাহীন আক্তার লিখেন-এত গুণীদের মাঝে অংশ হতে পেরে সত্যিই গর্বিত। এই মহতি কাজগুলোর সাথে আগামীতেও সম্পৃক্ত থাকতে চাই। যারা মানবী উপাধি পেলেন সবাইকে অভিনন্দন। শুভকামনা গুলশান-ই-ইয়াসমিন ফাউন্ডেশন এর জন্য।

কবি শাহ মতিন টিপু লেখেন- সব্যসাচী লেখক গুলশান আপার প্রোগ্রামে যারা উপস্থিত হতে পেরেছেন, যারা মানবী উপাধি পেলেন, তারা সবাই সৌভাগ্যবান।

Print Friendly

Related Posts