মানিকগঞ্জে ডেঙ্গু সচেতনায় লিফলেট বিতরন

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: ডেঙ্গুর প্রাদুর্ভাব থেকে শিক্ষার্থী ও সাধারন মানুষদের সচেতন করতে লিফলেট বিতরন করেছে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ।

বুধবার জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কাজী জুনায়েদ হোসেন প্রতীকের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় সরকারি দেবেন্দ্র কলেজ ও শহীদ রফিক সড়কের বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করা হয়।

বিতরন করা লিফলেটে ডেঙ্গু জ্বরের লক্ষণ,করনীয়,রোগ প্রতিরোধের উপায় ও এডিস মশা চেনার উপায় বিষয়ে তুলে ধরা হয়।

এ সময়, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম সানভী, যুগ্ম সাধারন সম্পাদক সাব্বির আহমেদ, পৌর ছাত্রলীগ নেতা অনি খান, শাহিনুর ইসলাম, অনি, কাইয়ুম, আশিক, মনির, রাকিব, বিকাশ এবং কলেজ ছাত্রলীগ নেতা কানন, জাফর, রাতিম, সজীব, আগুন, রিয়াদ, রাহাত, জেরী,রবিন, জনিসহ প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কাজী জুনায়েদ হোসেন প্রতীক বলেন, বর্তমানে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব বেড়ে গেছে। এ রোগের প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। তাই বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে ও কেন্দ্রীয় ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মানবতার ফেরিওয়ালা গোলাম রাব্বানী ভাইয়ের অনুপ্রেরণায় মানিকগঞ্জে সাধারণ শিক্ষার্থী ও জনসাধারণের মাঝে ডেঙ্গু সম্পর্কে সচেতনতা তৈরির লক্ষ্যেই আমাদের  লিফলেট বিতরণ।

Print Friendly

Related Posts