আপনার আজকের রাশিফল ॥ ১০ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ১০ আগস্ট ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
আগুন থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দান কার্যে মনোনয়ন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা হতে পারে। গুরু জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা। নিজের কিছু আজ অপরকে দিতে হতে পারে। আজ বিকালের দিকে দামি কিছু উপহার পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনও ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ কোনও বিতর্কে যাবেন না।

মিথুন (২২ মে – ২১ জুন)
আজ বন্ধুদের জন্য প্রচুর খরচ হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের জন্য ব্যবসার আলোচনা। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ মিটে যেতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয়।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্ত সংক্রান্ত রোগে ভোগান্তির আশঙ্কা। নিজের বুদ্ধিতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করতে পারবেন। জমিজমা কেনা বেচার পরিকল্পনা হতে পারে। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ব্যবসায় আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। নতুন বন্ধু পেতে পারেন। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার আশা পূর্ণ হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
আইনি কাজে সাফল্য আসতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটে একটু সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদের সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বাড়বে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো কোনও আশা ভেঙে যেতে পারে। আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগী ব্যবসায় ফল ভাল পাওয়া যাবে। আজ খরচ কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত রাগের জন্য সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
আজ নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় মনে শান্তি।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আজ আপনি ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

Print Friendly

Related Posts