দুমকিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বৃহষ্পতিবার সকাল ৯ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন-অর-রশিদ হাওলাদার।

পরে উপজেলা আওয়ামী লীগসহ ও বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সকাল সাড়ে নয়টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ হাওলাদারের নেতৃত্বে বিশাল এক শোক র‌্যালি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভায় মিলিত হয়।

দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর কুমার বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ  উপজেলা পরিষদ অ্যাসোসিয়েশনের সভাপতি ও দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুন-অর-রশিদ হাওলাদার।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন দুমকি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, দুমকি প্রেসক্লাবের সভাপতি এইচ এম আনোয়ার হোসেন ও দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান।

Print Friendly

Related Posts