যৌনকর্মীদের স্টাইলকে আমার স্যালুট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ স্বস্তিকা মুখোপাধ্যায় সোজা কথার সোজাভাবে উত্তর দিতেই পছন্দ করেন। কখনও রাজনীতি, কখনও সামাজিক ইস্যুতে স্পষ্ট জবাব দিতে দেখা গিয়েছে এই সাহসী অভিনেত্রীকে। এবার আরও একবার এক ফলোয়ারের মুখের উপর কড়া জবাব দিলেন তিনি।

সম্প্রতি, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের একটি ছবি পোস্ট করেন স্বস্তিকা। গায়ে কালো রঙের কুর্তি, চোখে সানগ্লাস ও ঠোঁটে গাঢ় বেগুনি লিপস্টিক। সেলফি টি পোস্ট করার পরই আসে একটি কমেন্ট। একজ লিখেছেন, ‘যৌনকর্মীদের মতো লাগে।’ ওই কমেন্টে স্বস্তিকার ফ্যানেরা ক্ষুব্ধ হয়ে জবাবও দিতে শুরু করেন। কিন্তু ঠাণ্ডা মাথায় আসরে নামেন খোদ স্বস্তিকা।

জবাবে তিনি লিখেছেন, ‘আমি প্রস্টিটিউটদের ভালবাসি। ওঁরাও সমাজের অংশ, তাই না? সমাজের যত নোংরা নিজের শরীর দিয়ে পরিষ্কার করেন ওঁরা। তা না হলে সেই নোংরা আমার আপনার মতো ভদ্রলোকের বাড়িতে এসে ঢুকে পড়ত। তাই মাঝে মাঝে ওই সব মানুষের ‘স্টাইল’ও অনুকরণ করা উচিত। শুধু বলিউডের স্টাইল নকল করলে হবে?’ তিনি লেখেন,’ওঁদের একটু সম্মান দিলে নিজের সম্মান কমবে না। বেশ্যারাও মানুষ। আর আমি ওঁদের ভালবাসি। যৌনকর্মীদের স্টাইলকে আমার স্যালুট। আমাকে যদি ওঁদের মতো দেখতে লাগে, তাহলে আমি গর্ব বোধ করব।’

স্বস্তিকার ওই মন্তব্যের পর সোশ্যাল মিডিয়াতে রাতারাতি প্রশংসার ঝড় ওঠে। কেউ লেখেন, ‘যে ভাবে তুমি পুরো ঘটনা সামাল দিলে তা সত্যি অসাধারণ’। অনেকেই তাঁকে তারিফ করেছেন।

এর আগে তাঁর স্তনের আকার নিয়ে মন্তব্য করেছিলেন একজন। তাঁকেও গুছিয়ে উত্তর দিতে ছাড়েননি স্বস্তিকা। বলেছিলেন, ‘আমার স্তনের আকার নিয়ে আমি গর্বিত’।

Print Friendly

Related Posts