‌ঢাকাস্থ জিনদপুর ইউনিয়ন কল্যাণ সমিতি’র নয়া-কমিটি

মেশকাত সাকিব: অবশেষে গঠন হলো ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার ‌ঢাকাস্থ জিনদপুর ইউনিয়ন কল্যাণ সমিতি’র নয়া-কমিটি । ২১ আগস্ট এ নতুন কমিটি গঠন কল্পে এক জরুরী সভা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বরে অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট এনামুল হক চৌধুরী, এশিয়ান টিভির সাংবাদিক ও মানবাধিকার সংস্হার পরিচালক আলহাজ্ব মোহাম্মদ জ, ই, বুলবুল, ব্যবসায়ী মাজেদ খন্দকার, অ্যাডভোকেট ফোরকান, ব্যবসায়ী বাবুল মিয়া, সংগঠক উদ্যোক্তা জি এম শুকরিয়া, আলী আশরাফ টিপু, বাবুল পুলিশ, মোঃ বিল্লাল হোসেন, জিয়াউর রহমান, সোহেল তানভীর, সাইদুর রহমান, দেলোয়ার হোসেন, রাজু আহম্মদ প্রমূখ।

সভায় সর্বসম্মতিক্রমে সংগঠক উদ্যোক্তা জি এম শুকরিয়া কে সভাপতি, মোঃ শরীফ সরকারকে সাধারণ সম্পাদক, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মূদুল, মো.আব্দুল জলিল, সিনিয়র সহ-সভাপতি অালী অাশরাফ টিপু, মোহাম্মদ জ.ই. বুলবুল, সহ-সভাপতি অ্যাড. ফোরকান, ব্যবসায়ী বাবুল মিয়া, ছাত্র নেতা জিয়াউর রহমানকে সাংগঠনিক সম্পাদক,  সোহেল তানভীরকে কোষাধ্যক্ষ, মোঃ দেলোয়ার হোসেনকে সাংস্কৃতিক সম্পাদক করে আগামী ২ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

তারা অচিরেই সবার সাথে আলোচনা করে পূর্নাংগ কমিটি করা করবে বলে জানান। নয়া কমিটি এলাকার সকল উন্নয়নে পাশে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Print Friendly

Related Posts