আপনার আজকের রাশিফল ॥ ২৮ আগস্ট

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ২৮ আগস্ট ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল):
দিনটি ব্যয় বহুল থাকবে। দূরদেশে যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীরা বিদেশ থেকে ভালো সংবাদ পেয়ে যাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টদের আশানুরুপ অর্থ রোজগারের যোগ। প্রবাসীদের দিনটি ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):
দিনটি বন্ধুদের সাহায্য লাভের। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ প্রবল। কিছু ধার দেওয়া টাকা আদায় হবে। বন্ধুরা মিলে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবীদের বকেয়া বেতন লাভের যোগ।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):
দিনটি কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধির। ক্ষমতা ও নেতৃত্ব লাভের স্বপ্ন পূরণ হতে পারে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে প্রশংসার দাবিদার হয়ে উঠবেন। পদস্থ প্রভাবশালী কর্মকর্তার সু-নজর লাভের যোগ। চাকরিজীবীরা অফিসিয়াল অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):
দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কেটে যাবে। কোনো আধ্যাত্মীক সাধকের সাথে দেখা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাওয়ার পরিকল্পনা বাস্তবায়িত হবে। প্রবাসীরা আজ কোনো ভালো সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বৈদেশিক বৃত্তি লাভের যোগ প্রবল।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগষ্ট):
দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করুন। সাংগঠনিক ও রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। বাড়ীতে পাওনাদারের আগমনের আশঙ্কা। কিছু টাকা ঋণ করতে হতে পারে। শেয়ার বিনিয়োগে লাভের আশা করতে পারেন। বহুদিনের লোকশান কাটিয়ে ওঠার সম্ভাবনা।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর):
দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। নব দম্পতিদের বিদেশে যাওয়ার সম্ভাবনা প্রবল। অংশিদারী ব্যবসায় কোনো প্রকার আলোচনা করতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):
দিনটি শুভাশুভ মিশ্র। শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। সিজেনাল অসুখে ভোগার আশঙ্কা প্রবল। দাম্পত্য জীবনে কোনো অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। কাজের লোকের উপর অতিরিক্ত নির্ভর না করাই ভালো। কর্ম ক্ষেত্রে সহকর্মীদের সাথে সু সম্পর্ক বজায় রাখুন। ব্যবসায়ীরা কর্মচারীর সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০নভেম্বর):
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বাড়তে পারে। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। বিদ্যার্থীদের পড়াশোনায় ব্যস্ততা বাড়তে পারে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকুন। ভালো ভাবে যাচাই করে তারপর প্রেমের পথে অগ্রসর হোন। অনৈতিক সম্পর্কে জড়িয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):
দিনটি বলবান থাকবে। পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ ভূমি আবাসন সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। মায়ের শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করা যায়। রাস্তাঘাটে যানবাহন নিয়ে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের আশা রয়েছে। প্রত্যাশিত কাজে সাফল্য আসবে।

মকর রাশি (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি):
দিনটি যোগাযোগে সাফল্যের। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের সময় ভালো যাবে। বিক্রয় প্রতিনিধিদের আজ কাজের চাপ অব্যাহত থাকতে পারে। বাড়িতে ছোট ভাই বোন এর আগমনের যোগ। প্রতিবেশীর সাথে সম্পর্কের উন্নতি হবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ক্রয় করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি):
দিনটি বকেয়া অর্থ আদায়ের। খুচরা ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে। কোনো শ্যালক শ্যালিকার সাথে অকারণে মনমালিন্য হবার আশঙ্কা। সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। ডেকরেটর ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা ভালো বেচাকেনা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):
দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক ভাবে লাভবান হবেন। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাথে নিকটাত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু অর্থ আসতে পারে। সাংগঠনিক ভাবে নতুন দায়িত্ব লাভের যোগ।

Print Friendly

Related Posts