মিন্নির জামিনে হতাশ রিফাত শরীফের বাবা

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনার আলোচিত শাহ্ নেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে পারবেন না এবং তাকে তার বাবার জিম্মায় থাকতে হবে এই দুই শর্তে জামিন দিয়েছে হাইকোর্ট।

মিন্নির জামিন প্রসঙ্গে মিন্নির শ্বশুর রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে মুঠোফোনে বলেন, মিন্নি জামিন পাওয়ায় আমি হতাশ। তবে সে নারী বিধায় মহামান্য হাইকোর্ট তাকে জামিন দিয়েছে। মিন্নি আমার ছেলে হত্যার সাথে জড়িত। তার কারনে আমার ছেলের জীবন অকালে ঝরে গেছে। তবে শেষ কথা হলো আমি আমার ছেলে হত্যার সূষ্ঠু বিচার চাই।

এদিকে আয়শা সিদ্দিকা মিন্নিকে হাইকোর্ট জামিন দেয়ায় মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর সন্তোষ প্রকাশ করে বলেন, আদালতের প্রতি আমি ও আমার পরিবার কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ, আমি খুব খুশি যে ন্যায়বিচার এখনো বাংলাদেশে আছে, এটার প্রমাণ পাওয়া গেল। দুষ্কৃতিকারীরা যেগুলো করতেছে সেগুলো সব জনসম্মুখে প্রকাশ পেয়েছে, এ জন্য আমি আন্তরিকভাবে খুশী। আমি সুন্দর একটা রায় পেয়েছি। এটি আমার বিজয়।
মিন্নির জামিন প্রসঙ্গে বরগুনার জেলা কারাগারের জেল সুপার মোঃ আনোয়ার হোসেন বলেন, জামিন আদেশ হওয়ার পরেও আইনী প্রক্রিয়া সম্পন্ন করতে বেশ ক’দিন সময় লেগে যায়। তবে, জামিন আদেশ কারাগারে পৌঁছা মাত্রই মিন্নি ছাড়া পাবে।
Print Friendly

Related Posts