পাঠাও চালককে গলা কেটে হত্যাকারী গ্রেপ্তার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে রাইড শেয়ারিং ‘পাঠাও’ মোটরসাইকেল চালক মিলনকে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তার নাম নুরুজ্জামান অপু। মিলনকে হত্যা করে তার মোটরসাইকেলও ছিনতাই করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, ২৫ আগস্ট রাতে অপু মিলনকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাই করে। গতকাল রোববার রাতে নোয়াখালীর কোম্পানিগঞ্জ থেকে অপুকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, অপু হত্যার কথা স্বীকার করে জানিয়েছেন, ওইদিন গুলিস্তান যাওয়ার জন্য ৫০ টাকা ভাড়ায় তিনি মালিবাগ আবুল হোটেল থেকে মিলনের মোটরসাইকেলে ওঠেন। ফ্লাইওভারে ওঠার পর সিগারেট জ্বালানোর কথা বলে মিলনকে বাইকের গতি কমাতে বলেন। মিলন গতি কমালে কাছে থাকা অ্যান্টি কাটার দিয়ে মিলনের গলায় টান দেন অপু। অপু মাদকাসক্ত ও পেশাদার মোটরসাইকেল ছিনতাইকারী বলে জানিয়েছে পুলিশ।

মিলন খরচের বোঝা কমাতে ‘পাঠাও’ চালাতেন। স্ত্রী শিল্পী, ১০ বছরের ছেলে মিরাজ ও ৫ বছরের মেয়ে সাদিয়াকে নিয়ে তিনি মিরপুরের গুদারাঘাটে থাকতেন। তার গ্রামের বাড়ি ভোলায়। তার বাবা-মা গ্রামে থাকেন। একমাত্র ভাই মিলনের পাঁচ বোন রয়েছে।

Print Friendly

Related Posts