আপনার আজকের রাশিফল ॥ ৪ সেপ্টেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৪ সেপ্টেম্বর ২০১৯

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল)-

বাড়িতে কোনও ভুল কাজের জন্য ক্ষতির আশঙ্কা। গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য মনে ভয় ভাব। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ। ব্যবসার জন্য ঋণ নেওয়ার পরিকল্পনা। সম্পত্তি কেনা বেচার ভাল দিন। আজ আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। দুপুরের পরে ব্যবসা বাড়তি লাভের জন্য আনন্দ। অফিসে সুনাম বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে)-

অফিসে সবার আলোচনার পাত্র হতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে আনন্দ। ব্যবসায় সময় ভাল নয়। ভাল কাজে বাধা আসবে। পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। পাওনা অর্থ আদায়ে দেরি নিয়ে চিন্তা। কোনও উপহার পেতে পারেন আজ। শরীরে কোনও কষ্ট বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)-

রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য কোনও চাপ আসতে পারে। আজ রাগের মাত্রা বাড়বে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ভাল ফল পাবেন না। অফিসে কাজের চাপ বৃদ্ধি। বাবার শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে। নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদ। শরীরের দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা আছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে কোনও আলোচনা।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই)-

খেলাধূলার জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। নিজের বুদ্ধির জোরে কর্মে উন্নতি। সম্পত্তি কেনার জন্য ঋণ নিতে হতে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। আজ কারও উপকার করে সুনাম পাবেন। রাতের দিকে ব্যবসায় একটু বাধা আসতে পারে। দূরের কোনও অতিথি আসার সম্ভাবনা।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট)-

নতুন কোনও কাজের বিষয়ে আলোচনা। ভাল কাজ করে আজ সুনাম বৃদ্ধি। নতুন কোনও বন্ধু পেতে পারেন। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি। অপরিচিত ব্যক্তিদের থেকে সাবধান থাকুন। অংশীদারী ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। অর্থের সমস্যার জন্য আজ কাজের ক্ষতি।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর)-

প্রেমে বিরহ বেদনা আসার আশঙ্কা। প্রিয় জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনার দিকে কোনও ভাল ব্যক্তির সাহায্য পাবেন। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতি হওয়ার আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে আজ খুব আনন্দ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর)-

কাজের দিকে খুব ভাল উৎসাহ পাবেন। আজ সকালের দিকে কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ হাতছাড়া হতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর)-

কাজে ঠিকমতো মনযোগ দিতে পারবেন না। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বৃদ্ধি পাবে। কোনও কাজে বার বার চেষ্টা করেও ফল পাবেন না। শরীরে কোনও কষ্ট অবহেলা না করাই ভাল। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার খরচের জন্য খরচ।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর)-

ব্যবসায় পুরনো কোনও অশান্তি আবার নতুন করে আসতে পারে। বিলাসিতার জন্য খরচ করবার পরে চিন্তা। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী)-

সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ নষ্ট হতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। রক্ত সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী)-

ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ। ব্যবসায় কিছু উন্নতি নিয়ে আলোচনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা নিয়ে চিন্তা। দূরের কোনও বন্ধুর খবর পেতে পারেন। আর্থিক সাহায্য আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ)-

বাড়িতে কোনও বিবাদ অতিরিক্ত বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য পুলিশি সমস্যা আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে আলোচনা। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাইবোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে টানাটানির আশঙ্কা। প্রেমের কোনও সম্পর্ক উন্নতি হতে পারে। নতুন ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

Print Friendly

Related Posts