বংশী নদী থেকে হাত পা বাঁধা তরুণের লাশ উদ্ধার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে নিখোঁজের তিন দিন পর বংশী নদী থেকে হাত পা বাঁধা বস্তা বন্দী হৃদয় সাহা (১৬) নামে এক তরুনের ভাসমান লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ।

রবিবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় শরিফভাগ দক্ষিণ পাড়া এলাকার বংশী নদী থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হৃদয় সোমভাগ ইউনিয়নের কান্দিকুল গ্রামের বিশ্বনাথ সাহার ছোট ছেলে।

এর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাসা থেকে নিখোঁজ হয় হৃদয় সাহা। নিখোঁজের তিন দিন পর আজ রবিবার দুপুরে ধামরাই থানায় হৃদয়ের বাবা একটি সাধারণ ডায়েরি করেন।

এ ব্যাপারে নিহত হৃদয়ের বাবা বিশ্বনাথ সাহা জানান,আমার ছেলে শুক্রবার দুপুরে বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফিরেনি। দুই দিন অনেক খোঁজাখুঁজির পর আর আজ দুপুরে ধামরাই থানায় একটি সাধারন ডায়েরি করি।লাশ উদ্ধারের খবর শুনে এসে দেখি আমার ছেলের লাশ। কে বা কাহারা আমার ছেলেকে হত্যা করেছে আমি এর বিচার চাই।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা জানান, আমরা নিহত হৃদয়ের লাশ উদ্ধার করেছি। নিহতর বাবা বাদী হয়ে অভিযোগ দিয়েছে মামলা প্রক্রিয়াধীন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Print Friendly

Related Posts