মানিকগঞ্জে শেষ হলো বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ্ব-১৭) শেষ হয়েছে। সোমবার বিকেলে গড়পাড়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফুটবল টুর্ণামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মানিকগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আয়োজনে টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ বনাম আটিগ্রাম ইউনিয়ন পরিষদ অংশ নেয়। নির্দিষ্ট সময়ের মধ্যে কোনো দলই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে ৩-২ গোলো কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ট্রফি জয়লাভ করে আটিগ্রাম ইউনিয়ন পরিষদ দল।

ফাইনাল খেলায় মানিকগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন, নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গড়পাড়া ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, জেলা পরিষদের সদস্য আবুল বাশার, কৃষ্ণপুর ও আটিগ্রাম ইউপি চেয়ারম্যানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলা শেষে আটিগ্রাম ইউটি দলকে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ইসরাফিল হোসেন ও কৃষ্ণপুর ইউপি দলকে রার্নাসআপ ট্রফি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা। মাঠের চারদিকে সহস্রাধিক দর্শক এই ফাইনাল খেলা উপভোগ করেন।

Print Friendly

Related Posts