বিস্ফোরক মন্তব্য সুরভিনের, বিতর্কের ঝড়

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সেক্রেড গেমস এর দ্বিতীয় সিজনে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন সূরভিন চাওলা। ছোটপর্দা থেকে বড়পর্দায় এসে নিজের জায়গা পাকাপাকি করলেও সবসময় জায়গা পাকাপাকি করলেও প্রথমে পথ এতটা মসৃণ ছিল না। একসময় কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন তিনি। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে এমনই দাবি করেছেন সুরভিন।

সুরভিন চাওলা বলেন, জীবনে তিনবার বার কাস্টিং কাউচের শিকার হয়েছে তিনি। সেই ঘটনাগুলি তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছিল বলেও জানান অভিনেত্রী।

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সুরভিন চাওলা বলেন, তাঁকে বিভাজিকা দেখানোর প্রস্তাব দিয়েছিলেন এক জনৈক পরিচালক। এই ঘটনার পুনরাবৃত্তি হয় যখন অন্য একজন পরিচালক তার উরু দেখতে চান।

এখানেই শেষ নয়। আরেকবার তাঁর শরীরের প্রতি ইঞ্চি মেপে দেখার প্রস্তাব দেন এক পরিচালক। একাধিকবার কাস্টিং কাউচের শিকার হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সুরভিন। সুরভিনের এই মন্তব্য ছড়িয়ে পড়তেই বলিউডে রীতিমতো বিতর্কের ঝড় উঠেছে।

তবে সুরভিন একা নন, এর আগেও বিভিন্ন সময় কাস্টিং কাউচ নিয়ে কথা বলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী। এর আগেও রাধিকা আপ্তে, কল্কি কেকলান, জারীন খান, কঙ্গনা রানাওয়াত কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

প্রসঙ্গত ছোটপর্দায় অভিনয় দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সূরভিন। এরপরই হেট স্টোরি, আগলি ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। সম্প্রতি সেক্রেড গেমস সিরিজে তার অভিনয় নজর কেড়েছেন এই অভিনেত্রী।

Print Friendly

Related Posts