জাজিরা উপজেলার নাওডোবা বাজারে দুর্ধর্ষ ডাকাতি

জ,ই,বুলবুল : শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডোবা বাজারে নাসির স্টোর নামে একটি মুদি দোকানে তালা ও কেচি গেইট ভেঙ্গে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় বাজার কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাদির হাওলাদার এর ছেলে রতন হাওলাদার (২৮) পাষান মোড়লের ছেলে হোসেন মোড়ল (২৬), আঃ জলিল মুন্সীর ছেলে ইলু মুন্সী বিরুদ্ধে অভিযোগ করেছেন দোকান মালিক নাসির শেখ।

নাসির স্টোরের প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন ওই দোকান মালিক। এই ঘটনায় বাজার ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। ক্ষতিগ্রস্ত পরিবারটি জাজিরা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

বুধবার সকালে সরেজমিনে গিয়ে জানা যায় ২৫ তারিখ আনুমানিক ৩ টার সময় তিনটি লোক দোকানটির সামনে অবস্থান করছিল। সেখানকার স্থানীয় নৈশপ্রহরী মালেক হাওলাদার জানায়, গভীর রাতে দোকানের আশেপাশে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পাহারাদার তাদের জিজ্ঞাসা করলে রতন হাওলাদার, হোসেন মোড়ল ও ইলু মুন্সী তাকে হুমকি-ধামকি দেয় এবং দোকানের সামনে থেকে তাড়িয়ে দেয়।

এরপর দিন সকালে দোকানটি খুলতে গেলে দেখা যায় দোকানের শাটার এবং ভিতরে কেচি গেইটের তালা ভাঙ্গা এবং শাটার খুলে ভিতরে প্রবেশ করলে দেখা যায় দশ লক্ষ টাকার মালামালই নেই।

পশ্চিম নাওডোবা ইউনিয়ন চেয়ারম্যান হাজী ফজলুল হক মাদবর বলেন, দোকানের মালিক বিষয়টি আমাদেরকে জানালে আমরা এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে বিষয়টি আমলে নিয়ে অভিযুক্ত ব্যক্তির পরিবারকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করি, তবে তারা অস্বীকার করেছে।

Print Friendly

Related Posts