পলি রহমানের গানে মডেল হচ্ছেন সোহানা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ সোহানা নদী মিডিয়া অঙ্গনে একটি পরিচিত নাম। একাধিক নাটক, সিনেমা, বিজ্ঞাপনচিত্র ও শর্টফিল্মে অংশ নেয়া এ গুণী শিল্পী বর্তমানে মডেল হতে যাচ্ছেন বিশিষ্ট কন্ঠশিল্পী পলি রহমানের গাওয়া মৌলিক গান ‘কাল যে ছিল বুকের পাশে’তে। এ গানটির রচয়িতা কবি শাহীন রেজা আর সুর ও সংগীতায়োজনে বিশিষ্ট মিউজিক কম্পোজার মীর হাসান স্বপন। দেশের কয়েকটি মনোরম লোকেশনে গানটির চিত্রায়ন হবে বলে নির্মাতা প্রতিষ্ঠান হৃদয় মিডিয়াভিশন সূত্রে জানা গেছে।

সোহানা মিডিয়াতে পা রাখেন অধ্যাপক কফিল উদ্দিন সাগরের ‘সীমাবদ্ধ মানুষেরা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। এরপর পারর্ফম করেন আবীর হাসান স্বপ্নরাজ এর ‘বেলা শেষে’ নামক শর্টফিল্মে । তার অভিনীত নাটক গুলোর মধ্যে সাদেক সিদ্দিকী’র ‘বাধ্য পাত্র চাই’ অন্যতম। কোকোলা টি টাইম, ডায়াসল্ট এবং টপটেন বিস্কুটের বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়ে আলোচনায় আসা সোহানা ইতিমধ্যে কফিল উদ্দিন সাগরের নির্মিতব্য চলচ্চিত্র ‘একটি নদীর গল্প’ তে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সোহানার জন্ম কুষ্টিয়ায়। বড় পর্দায় বড় অভিনেত্রী হয়ে দেশ বিদেশে পরিচিতি অর্জনের স্বপ্ন নিয়ে এগিয়ে চলা এ শিল্পীর প্রিয় অভিনয় জুটি উত্তম-সুচিত্রা এবং সালমান শাহ্-শাবনূর।

অভিনয় ও নাচে প্রশিক্ষনপ্রাপ্ত সোহানার প্রিয় রং নীল, প্রিয় খাবার খিচুরী ও গরু ভুনা। প্রিয় চলচ্চিত্র ‘টাইটানিক’ এবং ‘জীবন থেকে নেয়া’। সংগীতের ভক্ত সোহানার সময় কাটে ছবি দেখে আর গান শুনে।
তার প্রিয় শিল্পী সুবীর নন্দী এবং বেবী নাজনীন। প্রিয় গান ‘কত যে তোমাকে বেসেছি ভাল’ এবং ‘কাল সারারাত ছিল স্বপনের রাত’।

Print Friendly

Related Posts