লালমোহন মিডিয়া ক্লাবের সপ্তম বর্ষপূর্তিতে সম্মাননা পেলেন আট গুণীজন

রিপন শান, লালমোহন: গণমাধ্যম কর্মীদের সংগঠন লালমোহন মিডিয়া ক্লাবের সপ্তম বর্ষপূর্তি ও অষ্টম বছরে পদার্পন ২৮ সেপ্টেম্বর শনিবার যথাযথ উৎসাহ উদ্দীপনায় পালিত হয়েছে ।

লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি কবি রিপন শান এর সভাপতিত্বে অনুষ্ঠিত “দেশ ও জাতির মানোউন্নয়নে সংবাদকর্মীদের দায়িত্বশীলতা” শীর্ষক বর্ষপূর্তির আলোচনা সভায় গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ।

মিডিয়া ক্লাবের সাংগঠনিক সম্পাদক মিজান হাওলাদারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল মোঃ রাসেলুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম ও করিমুন্নেছা-হাফিজ মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্বাসউদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন লালমোহন মিডিয়া ক্লাব সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম দুলাল, অর্থ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মলিন, লালমোহন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মোঃ মাহবুব আলম, লালমোহন রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহীন আলম মাকসুদ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন আশরাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান কামরুল, মিডিয়া ক্লাব সহ-সভাপতি তারেকুল ইসলাম খালেক, মোঃ রাশেদ হেলালী, যুগ্ম-সম্পাদক শহিদুল ইসলাম ঝন্টু পাঞ্চায়েত, দপ্তর সম্পাদক জাকির হোসেন জুয়েল, লালমোহন জার্নালিষ্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক আঃ মোতালেব, সদস্য এনামুল হক রিপন, হাসান শাহাজাদা, প্রেসক্লাব সদস্য শাহীন কুতুব, মিডিয়া ক্লাব সদস্য ফকরুল আলম, প্রভাষক জাহিদুল ইসলাম প্রমূখ।

আলোচনা সভার পরেই সম্মাননার জন্য নির্বাচিত আটটি ক্যাটাগরিতে আট গুণীজন কে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়। সম্মাননায় ভূষিত গুণীজন হচ্ছেন :- জনকল্যাণ ও শান্তি প্রতিষ্ঠায়- লালমোহন তজুমদ্দিনের গণমানুষের নেতা, রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি । মুক্তিযুদ্ধে অবদানে- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহমেদ । সংস্কৃতি ও ক্রীড়ায়- লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও জনাব হাবিবুল হাসান রুমি । সাংবাদিকতায়- লালমোহন প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও বিএনএনআরসি’র সিইও এএইচএম বজলুর রহমান। সমাজকর্মে- বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম । গণমুখী চিকিৎসাসেবায়- মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশিদ। নারীপ্রগতিতে- কোস্ট ট্রাস্টের ভোলা জেলা টীমলিডার রাশিদা বেগম এবং মননশীল শিক্ষাবিস্তারে- চরফ্যাসন সরকারি টি ব্যারেট হাইস্কুলের উপপ্রধান শিক্ষক তাসলিমা হোসেন ।

সম্মাননা প্রদানের পরপরই কেক কেটে মিডিয়া ক্লাবের ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পনের আনন্দ ভাগাভাগি করে সমবেত অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শেষপর্বে লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পাীরা পরিবেশন করেন মনোজ্ঞ সংগীতানুষ্ঠান।

Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending