আপনার আজকের রাশিফল ॥ ৫ অক্টোবর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৫ অক্টোবর ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

মহাসপ্তমীর সকাল৷ মেষ রাশির অষ্ঠিতদের ছোট-বড় মনোবাঞ্ছা পূরণ হতে পারে৷ যাত্রাযোগও শুভ৷ অর্থিক ও প্রেমের দিক থেকেও দিনটা ভালো কাটতে পারে৷ তবে ফাটকা লাভের আশঙ্কায় কোনও প্রলোভনে পা দেবেন না৷ হতাশার মনোভাব আপনার নাগালে আসতে দেবেন না।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি শুভ ও অশুভে মিশ্রণ হিসেবে দেখা যেতে পারে। পাইকারী ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। অংশীদারি কাজে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। দুপর থেকে সময় ঝামেলাপূর্ণ। আইনগত কোনও জটিলতা মোকাবেলা করতে হতে পারে। শেয়ার ব্যবসায়ীরা লোকসানের মুখ দেখতে পারেন৷

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি ভালো যাবে না। শরীর দুর্বল থাকতে পারে। হটাৎ করেই ঠান্ডা জ্বরে ভুগতে পারেন। কর্মস্থলে কোনও গোপন শত্রুতার সম্মূখীন হওয়ার আশঙ্কা। রাজনৈতিক কোনও ঝামেলার শিকার হতে পারেন। দাম্পত্য সুখ-শান্তি নষ্ট হতে পারে৷

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে আশানুরুপ অগ্রগতি হতে পারে। সপ্তমীতে কোনও প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের নতুন নতুন কাজের সুযোগ আসতে পারে। দুপুরের পর সময় আরও ভালো যাবে। আপনার কর্তব্যনিষ্ঠা অন্যের জন্য পীড়াদায়ক হতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

দিনটি প্রত্যাশা পূরণের। জমি ভূমি বা আবাসন সংক্রান্ত কোনও সমস্যার সমাধান হবে। আত্মীয়দের সাহায্য পেতে পারেন। পুজোর মধ্যে রোমান্টিক ক্ষেত্রে অহেতুক ঝামেলা বা বিচ্ছেদ হতে পারে। সন্তানের জন্য কিছুটা দুঃশ্চিন্তায় থাকতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি ভালো যাবে। লেখক প্রকাশক ও সাহিত্যিকদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ছাপাখানার মালিকদের অবশরের সময় নেই। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষায় সাফল্য লাভের যোগ। বিকালের দিকে সাংসারিক কিছু ঝামেলা দেখা দেবে। কোনও আত্মীয় স্বজনের অসুস্থতা বা আইনগত জটিলতার কারণে তাকে সাহায্য করতে হবে। যানবাহন নিয়ে বিপাকে পড়তে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ বকেয়া টাকা আদায় করার চেষ্টা করুন। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় হবে। খাদ্য ও পানীয়ের ব্যবসা শুভ। দুপুরের পর কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের কোনো পরীক্ষার ফল প্রকাশ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

দিনটি ভালো যাবে। কর্মস্থলে ও ব্যক্তি জীবনে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বহুগুণে বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব পেতে পারেন। দুপুরের পর কিছু অর্থ রোজগারের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। হোটেল ও রেস্টুরেন্টে খেতে যাওয়ার সুযোগ আসবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ আইনগত জটিলতার অবশান হতে পারে। বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। অফিশিয়াল কাজের জন্য দূরে যেতে হবে। প্রবাসীদের দিনটি বলবান । দুপুরের পর সময় বলবান হয়ে উঠবে। প্রাতিষ্ঠানিক ও রাজনৈতিক কাজে কিছু ঝামেলা হলেও সাফল্য পাবেন। অলসতা ত্যাগ করতে হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

দিনটি ভালো যাবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। ঠিকাদারি কাজে বকেয়া বিল আদায়ের যোগ। দুপুরের পর দূরের যাত্রার প্রয়োজন হতে পারে। বিদেশ সংক্রান্ত কাজে অহেতুক জটিলতার সম্মুখীন হতে হবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি ভালো যাবে। দুপর থেকে বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে কোনও ভালো পরামর্শ লাভের যোগ রয়েছে। ব্যবসায় আয় ও রোজগার বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি মিশ্র যাবে। আজ ধর্মীয় কাজে সাফল্য আসতে পারে। দুপর থেকে সময় কিছুটা ঝামেলা পূর্ণ। কর্মস্থলে ছুটি থাকলেও কিছু প্রশাসনিক জটিলতা দেখা দিতে পারে। কোনও বড় কর্মকর্তার বিরাগভাজন থেকে সতর্ক থাকুন।

Print Friendly

Related Posts