‘শিক্ষিত দুর্নীতিবাজদের চেয়ে অশিক্ষিত মুক্তিযোদ্ধারা অনেক ভাল’

খান মাইনউদ্দিন, বরিশাল ব্যুরো: বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, আমাদের শিক্ষিত দূর্নীতিবাজদের চেয়ে অশিক্ষিত মুক্তিযোদ্ধারা অনেক ভাল। আমি অন্যায় করিনা  কাউকে কোন ধরনের অন্যায় করতে দেব না।

বুধবার (৯ অক্টোবর) অশ্বিনী কুমার টাউন হলে শিশু অধিকার সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মেয়র শিশুদের আগত অভিভাবকদের বলেন, এই নগরীতে আমি শিশুদের বিনোদনের জন্য কাজ করে যাচ্ছি । আপনারা আমাকে কাজ করার সময় দেন।

তিনি বলেন আমাদের সাবেক মেয়র শওকত হোসেন হিরন বরিশাল নগরীকে একটি শিশুবান্ধব নগরী করার পরিকল্পনা করেছিলেন, তিনি তা সম্পূর্ণ করে যেতে পারেন নাই। আমি শিশুদের সেই শিশুবান্ধব নগরী উপহার দেব।

বরিশাল জেলা প্রশাসন ও বরিশাল শিশু একাডেমির আয়োজনে সপ্তাহব্যপি বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের ২য় দিনে বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার),বরিশাল ইউনিসেফ পরিচালক এস.এম তৌফিক এলাহী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা পঙ্কজ রায় চৌধুরী।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি কাজল ঘোষ, সাবেক সভাপতি এ্যাড. এস.এম ইকবাল ও নাট্য ব্যক্তিত্ব সৈয়দ দুলাল।

পরে প্রধান অতিথি সিটি মেয়র দর্শক সারিতে বসে শিশুদের পরিবেশনায় গান ও নৃত্য উপভোগ করেন। এসময় তিনি বেশ কিছু শিশুদের কাছে টেনে নিয়ে আনন্দে-উৎসবে মেতে উঠেন।

Print Friendly

Related Posts