৫ বছরের ৪ শিশুকে ধর্ষণের অভিযোগে ধামরাইয়ে একজন গ্রেপ্তার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৫ বছর বয়সী ৪ শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ ওই ভূক্তভোগী শিশুদের স্বজনের দায়ের করা মামলায় অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে। শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর)  বিকালে ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লা থেকে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে দুপুরে ওই শিশুদের স্বজনেরা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকালে পৌর এলাকার আফছার উদ্দিন চকলেট খাওয়ানোর কথা বলে ওই ৪ শিশুকে কৌশলে নিজ বাড়ির ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। পরে শিশুরা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে গেলে আফসার উদ্দিন কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে শিশুদের স্বজনেরা আজ ধামরাই থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনার সত্যতা পেয়ে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নথিভূক্ত করে আমবাগান এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান,এ ঘটনায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড আবেদন করে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে। ৪ শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

Print Friendly

Related Posts