পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে সবজি বিক্রেতা গ্রেফতার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে চার শিশু ধর্ষণের ঘটনায় রেশ কাটতে না কাটতেই আবারও পাঁচ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। ধর্ষণকারী সবজি বিক্রেতা গোলাম মোস্তফাকে (৫০) আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, পাঁচ বছরের ওই শিশুটি তার বাবা মার সাথে ধামরাইয়ের ইসলামপুরে একটি বাড়িতে ভাড়া থাকতো। সোমবার রাতে তার বাবা মা পোশাক কারখানায় কাজে চলে গেলে প্রতিবেশী গোলাম মোস্তফা ওই শিশুকে নিজ ঘরে ধরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে জানায়।
এ ঘটনায় শিশুটির বাবা রাতে ধামরাই থানায় ধর্ষণকারী গোলাম মোস্তফাকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরে ভোর রাতে ইসলামপুরে অভিযান চালিয়ে তাকে আটক করে।
এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা জানান, আসামি গোলাম মোস্তফাকে গ্রেফতার করে ৭ দিনের  রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
Print Friendly

Related Posts