টাঙ্গাইলের সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার

আরিফুল ইসলাম, টাঙ্গাইল : ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় পুরস্কৃত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে সঞ্জিত কুমার রায়ের হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)।
টাঙ্গাইলে মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠ ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরনে প্রশংসিত হয়ে টাঙ্গাইল জেলার আইনশৃংখলা সন্তোষজনক হওয়ায় তাকে এ পুরস্কার দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ এন্ড ইন্টেলিজেন্স) জিহাদুল কবির বিপিএম, পিপিএম ও ঢাকা রেঞ্জের সহকারি পুলিশ সুপার মোঃ মাহিন ফরাজী, ঢাকা রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তা ও রেঞ্জাধীন ১৩টি জেলার পুলিশ সুপারবৃন্দ।
টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।
২০১৮ সালে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরুপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে ‘বিপিএম-সেবা’ পদকে ভূষিত করেন।
Print Friendly

Related Posts