সেভ দ্য রোড এর ভোলা জেলা কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পথ সচেতনতামূলক সংগঠন ‘ সেভ দ্য রোড ‘ ভোলা জেলা কমিটি গঠিত হয়েছে । কবি প্রভাষক শাহাবুদ্দিন রিপন শানকে সভাপতি এবং ভোলা জেলার স্বনামখ্যাত পুস্তক ব্যবসায়ী সমাজকর্মী মাহবুব মোর্শেদ বাবুলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট গঠিত কমিটির সহ-সভাপতিগণ হচ্ছেন- কোস্ট ট্রাস্ট এর ভোলা জেলা টিম লিডার রাশিদা বেগম ও  লেখক চিকিৎসাবিদ  মুশফিকুর রহমান মামুন । যুগ্ম সম্পাদক করা হয়েছে- ভোলা বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক মোশারফ হোসেন লাভু ও লালমোহন মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল ।

সাংগঠনিক সম্পাদক চরফ্যাসন এয়াকুব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাট্যশিল্পী জিল্লুর রহমান তুহিন, অর্থ সম্পাদক – মানবাধিকারকর্মী জাকির হোসেন জুয়েল, দপ্তর সম্পাদক-লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক- কণ্ঠশিল্পী রেহানা ফেরদৌস, প্রচার সম্পাদক- সাংবাদিক মিজান হাওলাদার , তথ্য ও গবেষণা সম্পাদক- শাহ বাহাউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক- শিল্পী প্রবীর কুমার দে, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক-লালমোহন মডেল হাইস্কুলের শিক্ষক হোসনে আরা নাহার ।

নির্বাহী সদস্য- আশ্রাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান কামরুল, চরফ্যাসন টি ব্যারেট হাইস্কুলের উপপ্রধান শিক্ষক তাসলিমা হোসেন, লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পী শীলা রাণী দে , নুরুন্নবী চৌধুরী মহাবিদ্যালয়ের ইংরেজি প্রভাষক মোহাম্মদ ইব্রাহিম এবং প্রভাষক রণিকা দাস ।

Print Friendly

Related Posts