‘আমি পরিকল্পিত ষড়যন্ত্রের শিকার’

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: দুমকি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম বলেছেন, “আসন্ন উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে  উদ্যেশ্য প্রণোদিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

রোববার রাত ৮টায় দুমকি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি কয়েক যুগ যাবত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি।  বিএনপি-জামায়াত সরকারের আমলে  অসংখ্যবার মামলা-হামলা ও দীর্ঘ সময় ধরে জেল, জুলুম ও অত্যাচারের শিকার হয়েও আমি আমার আদর্শ থেকে বিন্দুমাত্র বিচ্যুত হইনি। এছাড়াও আমি দীর্ঘ দিন যাবত আওয়ামী লীগের দুমকি উপজেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি।  আমার সততা, আদর্শ ও নীতির প্রতি ঈর্ষান্বিত হয়ে আসন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি কুচক্রীমহল আমার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কিছু ভূঁইফোড়  সংবাদমাধ্যমে মানহানিকর সংবাদ প্রকাশ করেছে।

সেলিম অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে করা সংবাদগুলোর কোনটিতেই আমার কোনো বক্তব্য নেয়া হয়নি। যা আমার জানামতে সাংবাদিকতার নিয়ম পরিপন্থী।  সংবাদ সম্মেলনে তিনি অপসাংবাদিকতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সেলিম আকন বলেন, তিনি বেশ কয়েক বছর যাবৎ ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত।  যে কাজটির বিষয়ে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হয়েছে সেটির ওয়ার্ক অর্ডার কর্তৃপক্ষ আমার প্রতিষ্ঠানকে দিয়েছেন। এসময় তিনি সংবাদিকদের ওয়ার্ক ওর্ডারের কপি প্রদান করেন।

শাহজাহান আকন সেলিম বলেন,  কাজ না পেয়েও জনৈক শাহীন মৃধা কিভাবে কাজ করতে আসেন সেটা তার বোধগম্য নয়।  আর যে কাজ তিনি পাননি সেই কাজে বাধা দেয়ার বিষয়টিও অবান্তর। সুতরাং এ থেকেই প্রমাণিত হয় যে পুরো ঘটনাটিই উদ্দেশ্যপ্রণোদিত ও নিজেদের ফায়দা লোটার জন্য সাজানো হয়েছে।

অভিযুক্ত শাহিন মৃধা বলেন, বিষয়টি নিয়ে সমঝোতা হয়েছে। তাই এর বেশি কিছু বলার নেই।

Print Friendly

Related Posts