প্রতিপক্ষকে ঘায়েল করতে স্ত্রীকে গলা কেটে হত্যা

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : প্রতিপক্ষকে ঘায়েল করতে মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামীর ভাড়া করা খুনীরা। আদালতে পাষন্ড স্বামী আব্দুর রহমান এ ব্যাপারে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিযেছে। তার দেয়া তথ্য অনুযায়ী ৪ ভাড়াটিয়া খুনীর ১জনকে আটক করা হযেছে বলে জানিয়েছেন সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ থাকেন ওই উপজেলার বলধরা ইউনিয়নের খৈয়ামুড়ি গ্রামের আব্দুর রহমানের স্ত্রী ২ সন্তানের জননী হাসিনা বেগম (৫০)। শনিবার সকালে তার গলাকাটা লাশ বাড়ি থেকে আধাকিলোমিটার দুরের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

ওই দিনই নিহত হাসিনা বেগমের ছোট ভাই মেছের আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে সিঙ্গাইর থানায় একটি মামলা করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওইদিনই স্বামী আব্দুর রহমানকে আটক করেন। জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে।

রবিবার দুপুরে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম সারোয়ারের আদালতে হাজির করলে বিদেশ ফেরত আব্দুর রহমান জানায়, খুন করে খুনের মামলায় প্রতিপক্ষকে ফাঁসিয়ে বিরোধপূর্ণ ৩০শতাংশ জমি হাসিল করার উদ্দেশ্যে সে এই হত্যাকান্ডের পরিকল্পনা করে। তার পরিকল্পনা অনুযায়ী সে তার এলাকার আলমগীর হোসেনের মাধ্যমে আরো ৩জনকে এই হত্যাকান্ডে সম্পৃক্ত করে। ৫ শতাংশ জমি লিখে দেয়ার শর্তে ৪জন এই হত্যাকান্ডে রাজী হয়।

স্ত্রীকে হত্যার আগে খুনীরা আব্দুর রহমানকে তার ছেলের ঘরের ৮ বছরের নাতি শাওনকে হত্যার প্রস্তাব দেয়। কিন্তু তাদের এই প্রস্তাবে সে রাজি হয়নি। নাতি তার বংশের প্রদীপ, তাই সে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

Print Friendly

Related Posts