ভোলায় সড়ক ও ব্রীজ উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

মোকাম্মেল হক মিলন: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শুদ্ধি অভিযান চলমান থাকবে, চলমান এ শুদ্ধি অভিযানে শুধু চুনোপুটিই নয় রাঘব-বোয়ালদেরও ধরা হবে। ক্যাসিনোর ঘটনায় কেউ ক্ষমা পাবেনা।

বুধবার চরফ্যাশন টু বেতুয়া লঞ্চ টার্মিনাল পর্যন্ত ৪০ কোটি টাকা ব্যায়ে নির্মিত সড়ক ও ব্রিজ উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এ মন্তব্য করেন, পরে উপজেলা আ’লীগ আয়োজীত সুধী সমাবেশে তিনি যোগ দেন।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে আরোও বলেন, বিএনপি আজ পথহারা পথিকের মতো দিশেহারা। তারা আন্দোলনে ব্যার্থ নির্বাচনেও ব্যার্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যার্থ হয় তারা কোনোদিন বিজয়ী হতে পারেনা।

এছাড়াও চরফ্যাশন ও মনপুরায় আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের উন্নয়নের প্রশংসা করে বলেন, জ্যাকব চরফ্যাশন ও মনপুরায় হাজার কোটি টাকার যে উন্নয়ন করেছে তা দেখতে হলে দেশবাসিকে চরফ্যাশন আসতে হবে। চরফ্যাশন শুধু ভোলা চরফ্যাশনেই সীমাবদ্ধ থাকবেনা প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনার দেওয়া বরাদ্ধের উন্নয়নে এ অঞ্চল আজ একটি পর্যটন নগরে রূপান্তরিত হয়েছে।

সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, চরফ্যাশন ও মনপুরার এ উন্নয়ন শুধু ভোলাবাসীর নয় এ উন্নয়ন সারাদেশের জনগনের জন্য। আজ দেশের মানুষ শুধু মুখের কথায় নয় উন্নয়নে বিশ্বাসি। চরফ্যাশন ও মনপুরার জনগনের জন্য আমার অক্লান্ত পরিশ্রম প্রধানমন্ত্রী শেখহাসিনার দেওয়া উন্নয়নের ফলে আজ বাস্তবায়িত হয়েছে।

চরফ্যাশন উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্রর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রকৌশলী শ্রী সুশীল কুমার সাহা, সড়ক ও জনপথ বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী ফজলে রাব্বি, বরিশালের নির্বাহী প্রকৌশলী শ্রী পঙ্কজ ভৌমিক।

অন্যান্য অতিথিদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন প্রমুখ।

এসময় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভোলা টু চরফ্যাশন বাবুরহাট সড়ক প্রশস্থ করণে ১হাজার কোটি টাকার বরাদ্দের ঘোষণা দেন।

Print Friendly

Related Posts