ধানমন্ডিতে শিল্পপতির বাসায় দুই নারীকে গলা কেটে হত্যা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ রাজধানীর ধানমণ্ডির এক বাসায় এক গার্মেন্ট ব্যবসায়ীর শাশুড়ি ও তার গৃহকর্মীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

ধানমণ্ডি থানার ওসি আবদুল লতিফ জানান, নজরুল ইনস্টিটিউটের কাছে ২৮ নম্বর (নতুন ১৫) রোডের ওই ভবনের কর্মীরা শুক্রবার সন্ধ্যা ৭টার পর চতুর্থ তলার একটি ফ্ল্যাটের ভেতর লাশ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

নিহতরা হলেন-টিমটেক্স গ্রুপের এমডি এবং ক্রিয়েটিভ গ্রুপের ডিএমডি কাজী মনির উদ্দিন তারিমের শাশুড়ি আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী বিথী (১৮)। তারা দুজনেই ওই বাসায় থাকতেন।

পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার আজিমুল হক আজিম বলেন, “একজনের লাশ সোফার কাছে পড়ে ছিল। আরেকজনের মৃতদেহ ছিল পাশের ঘরের মেঝের ওপর। দুজনেরই গলা কাটা।”

ওই বাসার আলমারি ভাঙা ও ঘর তছনছ হওয়ার আলামত দেখার কথা জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, “কে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে আমরা তা তদন্ত করে দেখছি।”

ওই সড়কের ২১ নম্বর হোল্ডিংয়ে লবেলিয়া নামের ওই অ্যাপার্টমেন্ট ভবনে মোট পাঁচটি ফ্ল্যাট আছে ব্যবসায়ী মনির উদ্দিন তারিমের।

এর মধ্যে দুটোতে তিনি নিজে পরিবার নিয়ে থাকেন। দুটো ভাড়া দিয়েছেন এবং চতুর্থ তলার একটি ফ্ল্যাটে থাকতেন তার শাশুড়ি ও তার গৃহকর্মী বিথী।

ভবনের নিরাপত্তাকর্মী নুরুজ্জামান বলছেন, তারিমদের পরিবারের কর্মচারী বাচ্চু নতুন একজন গৃহকর্মীকে নিয়ে বিকাল ৩টার দিকে আফরোজা বেগমের বাসায় গিয়েছিল।

“ঘণ্টাখানেক পর বাচ্চু একবার কোনো কাজে নিচে নামে। তখন তার পরনে ছিল লুঙ্গি। পরে সন্ধ্যা ৬টার দিকে বাচ্চু বিল্ডিং থেকে বেরিয়ে যায়। তখন তাকে প্যান্ট পরা দেখেছি।”

নুরুজ্জামান বলেন, নতুন যে গৃহকর্মী ওই বাসায় গিয়েছিলেন, তিনিও সন্ধ্যা পৌনে ৭টার দিকে একাই বেরিয়ে যান।

এক প্রশ্নের জবাবে নুরুজ্জামান বলেন, বের হওয়ার সময় বাচ্চু বা ওই নতুন গৃহকর্মীর হাতে কোনো ব্যাগ বা কিছু তিনি দেখেননি।

Print Friendly

Related Posts