গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রাখার অভিযোগ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ পৌরসভার মালঞ্চ এলাকায় এক গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রাখার অভিযোগ করেছে ওই গৃহবধূর পরিবার। তবে এই ঘটনায় আত্নহত্যায় প্ররোচণার মামলা নিয়েছে পুলিশ।

আজ (রবিবার) সকাল ১০ টার দিকে নিহত গৃহবধূ বিথী আক্তারের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বিথী মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের চরঘোস্তা এলাকার অটো রিক্সাচালক বাবুল হোসেনের মেয়ে।বছরখানেক আগে মালঞ্চ এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে রাসেল হোসেনের সাথে তার বিয়ে হয়। রাসেলের পিতা মারা যাওয়ায় এবং মা বিদেশে থাকায় রাসেল স্ত্রী নিয়ে বাড়িতে একাই থাকতো।

বিথীর পিতা মো. বাবুল হোসেন বলেন, বিয়ের সময় ঘর সাজানোর সব জিনিসপত্র দেয়া হয়। কিন্তু বিয়ের দুই মাস পর থেকে রাসেল তার মেয়েকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় বেশ কয়েকবার মারধরও করে। কয়েকদফা সামাজিক শালিস বৈঠকও হয়েছে। কিন্তু রাসেল মাদকাসক্ত হওয়ায় তার মেয়ের ওপর অত্যাচার, নির্যাতন অব্যাহত থাকে। শনিবার রাতেও বিথীর সাথে রাসেলের ঝগরা হয়েছে বলে জানান তিনি।

তার অভিযোগ, তার মেয়েকে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে আত্নহত্যা বলে চালাবার চেষ্টা করে। মানিকগঞ্জ সদর থানায় গেলে রাসেলের মামাতো ভাই আরিফ ও শরিফ তাকে এবং তার স্ত্রীর বোনজামাইকে পুলিশের সামনে মারধর করে।

বিথীর খালা লাইলী আক্তার বলেন, তারা গরীব। তাদের পক্ষে কথা বলার কেউ নেই। এই হত্যার সুষ্ঠু বিচার চান তারা।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান বলেন, এ বিষয়ে আত্নহত্যার প্ররোচণার মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এই মৃত্যুর রহস্য উম্মোচিত হবে।

Print Friendly

Related Posts