আপনার রাশিফল ॥ ৮ নভেম্বর

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আপনার আজকের রাশিফল, ৮ নভেম্বর ২০১৯

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

সঞ্চয়ের সুযোগ আসবে। বকেয়া বিল বা বেতন পেতে পারেন। কোনো আপ্যায়নে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বাড়িতে শ্যালক-শ্যালিকার বিবাহের কথা বার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

দিনটি শুভ হবে৷ আজ আপনার মেধা ও বুদ্ধির জোরে কোনো পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন৷ কর্মস্থলে কোনো পদস্থ কর্মকর্তার সাহায্য আশা করা যায়। ব্যবসায়িক ক্ষেত্রে আশানুরুপ লাভের সুযোগ আসবে। দাম্পত্য সুখের বৃদ্ধি হবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের জন্য দিনটি শুভ৷

মিথুন (২২ মে – ২১ জুন)

দিনটি বাধা-বিপত্তি ও ঝামেলার। আয়ের চেয়ে ব্যয় তুলনামূলক বাড়বে। ভ্রমণের জন্য দূরে কোথাও যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। প্রবাসীদের দিনটি সাফল্যের। পেশাগত শিক্ষায় সাফল্য লাভের যোগ। আইনগত জটিলতা থেকে রেহাই পেতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

দিনটি ভালো যাবে। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই-বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ বলবান। ব্যবসায়ী ও চাকুরেদের বকেয়া বেতন ও মজুরি লাভের যোগ। ঠিকাদারী কাজে গতি ফিরে আসবে। ভুল বোঝাবুঝি থেকে সাবধান।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

ব্যক্তি ও কর্মজীবনে ব্যপক সাফল্য আসতে পারে। বিশেষ করে শিক্ষক ও গবেষকদের আয় রোজগার ও সুনাম মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সম্মানিত হবেন। কোনো প্রভাবশালী নেতার সাহায্যে চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের যোগ প্রবল।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। কোনো পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোন মিডটার্ম পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ চলে আসবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থল থেকে কিছু টাকা ঋণ নিতে পারেন। ব্যাংক কর্মকর্তাদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শেয়ার বাজারে কোন প্রকার ঝুঁকিতে পড়তে পারেন। সময় থাকতেই সতর্ক হয়ে যান। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। বীমার বোনাস বা এফ.ডি আরের মুনাফা পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। শুভ বৃহস্পতির প্রভাবে অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে সম্পর্কের উন্নতি আশা করতে পারেন। অংশীদারি বাণিজ্যে ভালো আয় রোজাগারের সুযোগ রয়েছে। কোনো আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন। আজ স্থাবর সম্পত্তি লাভের যোগ বলবান।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

দিনটি কিছুটা মিশ্র যাবে। কর্মস্থলে কোনো প্রকার ঝামেলার সম্মুখীন হতে পারেন। সহকর্মীর সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। নতুন কোনো কর্মক্ষেত্রে যোগদানের যোগ প্রবল। আজ অনৈতিক কোনো সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে আনতে পারবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বিদ্যার্থীরা আজ কোনো পরীক্ষায় সফল হতে পারেন। চারুকলার ও সঙ্গীতের শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে। ব্যবসায়ীক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনার উচ্চ শিক্ষার জন্য প্রেমিক প্রেমিকার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। সন্তানের সাথে ঘুড়তে যাওয়ার যোগ প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দিনটি প্রত্যাশা পূরণের। কোনো আত্মীয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন। গৃহস্থালী কাজের জন্য কোনো দ্রব্য সামগ্রী ক্রয়ের যোগ। মায়ের সাহায্য ও আশীর্বাদে যে কোনো বাধা দূর করতে পারবেন। চাকরী সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভ। ভূমি ও যানবাহন লাভের যোগ।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি যোগাযোগে সাফল্যের। আজ বিদেশের সাথে কোনো সফল যোগাযোগ হতে পারে। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের মূল্যায়ণ হতে পারে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি হবে।

Print Friendly

Related Posts