ধর্ষণ নিয়ে আপত্তিকর মন্তব্য, ক্ষমা চাইলেন ভূমি (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বিতর্কে জড়িয়েছে কার্তিক আরিয়ান অভিনীত পতি পত্নী অওর উয়ো। এই ছবিতে কার্তিক অভিনীত চরিত্রটির নাম চিন্টু ত্যাগি। ট্রেলারেই এই চরিত্রের মুখে এমন একটি সংলাপ রয়েছে, যার বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরা।

ট্রেলারে দেখা যাচ্ছে, চিন্টু তার বন্ধুকে বলছে বিবাহিত হয়েও তার জীবনে যৌনতার অভাব। তখনই চিন্টু ত্যাগি বলছে, স্ত্রীর থেকে যৌনতা চাইলে ভিখারী। স্ত্রীর যৌনতায় সাড়া না দিলে অত্যাচারী। আর কোনও ভাবে অন্য জায়গা থেকে যৌনতা জোগাড় করে নিলে তখন বলাৎকারী।

এই সংলাপই বিতর্ক তৈরি করে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় তুলেছে। ছবিতে কার্তিক অভিনীত চরিত্রটির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন ভূমি পেডনেকর। ভূমি এই বিতর্কে অবশেষে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। এমনকী, তিনি ঘটনার জন্য ক্ষমাপ্রার্থীও হয়েছেন।

এক সংবাদ প্রতিবেদকের কাছে ভূমি এই প্রসঙ্গে জানিয়েছেন, আমরা যদি কারও ভাবাবেগে আঘাত করি থাকি তাহলে তার জন্য দুঃখিত। আমাদের উদ্দেশ্য এমন ছিল না। পতি, পত্মী অওর উয়ো ছবির সঙ্গে যুক্ত কেউই এই ধরনের ভাবনা চিন্তা পোষণ করেন না।

এই ছবির পরিচালক আজিজ মুদাসসর সম্পর্কেও ভূমি মন্তব্য করেন। মুদাসসর সব সময়ে মহিলাদের সম্মান দিয়ে এসেছেন। আমার ছবিগুলিতে সব সময়েই মহিলা হিসেবে আমি যা অনুভব করি, তা নির্দ্বিধায় প্রকাশ করি। লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে আমরা কাজ করি। তাই যা লিঙ্গ বৈষম্য বাড়ায় সেই কাজ আমি কখনওই করব না। আমি বহু ছবিকে না বলেছি বড় অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব পাওয়ার পরেও। সেই ছবিগুলি হিটও করেছে।

১৯৭৮ সালের ছবি পতি, পত্নী অওর উয়ো ছবিকেই নতুন করে তৈরি করা হচ্ছে। এই ছবিতে কার্তিক আর ভূমি ছাড়াও রয়েছেন অনন্যা পাণ্ডে।

Print Friendly

Related Posts