বরগুনায় নির্বাচনকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে গুরুতর আহত

ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি: বরগুনায় বহুমূখী সমবায় সমিতির নির্বাচনকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৯ টায় বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের ফুলতলা আশ্রয়ন প্রকল্পে। এঘটনায় আহত সিদ্দিক ফকিরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালের বেডে গুরুতর আহত সিদ্দিক ফকির এ প্রতিবেদককে জানান, আশ্রয়নের বহুমূখী সমবায় সমিতির নির্বাচনে আবদুল কাদের ও ফারুক ভাঙ্গারী প্রতিদ্বন্দিতা করছেন সভাপতি পদে। আমি কাদেরের পক্ষ অবলম্বন করি। ঘটনার দিন রাতে মেম্বার মিরাজের নেতৃত্বে ফারুক ভাঙ্গারী, মিন্টু খাঁন, কবির খাঁন, সিদ্দিক এরা সবাই মিলে আশ্রয়নের মধ্যে প্রতি ঘর থেকে আটরশি দরবারের নাম করে নগদ টাকা ও চাল উঠায় এবং নির্বাচনে ফারুকের পক্ষে ভোট চায়। আমি এতে বাঁধা দিলে উল্লেখিত ফারুক গং তাদের হাতে থাকা টর্চ লাইট ও লাঠি দিয়ে আমাকে এলোপাথারি বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এতে আশ্রয়নের সাবেক সভাপতি আবদুল কাদেরসহ এলাকার লোকজন এসে ঘটনাস্থল থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ ব্যাপারে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন জানান, আমি কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।
Print Friendly
User Rating: 0.0 (0 votes)
Sending