দুমকি উপজেলা আ’লীগের সভাপতি আবুল কালাম, সম্পাদক সেলিম আকন

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: ষড়যন্ত্রের মোকাবেলা করে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দুমকি উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে অনুষ্ঠিত হয়েছে।

এতে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আবুল কালাম আজাদ সভাপতি শাহজাহান আকন সেলিম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার বিকাল ৩টায় সম্মেলনের ২য় অধিবেশনে সভাপতি পদে আবুল কালাম আজাদ ও মিজানুর রহমান সিকদারকে প্রস্তাব সমর্থন করা হয়। সাধারন সম্পাদক পদে ৭জনের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। পরে ৪ জন শাহজাহান আকন সেলিমকে ১জন প্রার্থী দেলোয়ার হোসেন মোল্লার সমর্থনে প্রার্থীতা প্রতাহার করে নেন।

একপক্ষ ইউনিয়ন কাউন্সিলদের বিরুদ্ধে অভিযোগ দিলে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ইউনিয়ন কমিটির কাউন্সিলর বাদ দিয়ে শুধু উপজেলা কমিটি ও ইউনিয়ন কমিটির সভাপতি সাধারন সম্পাদক কাউন্সিলরের মতামতের ভিত্তিতে কমিটি করতে চাইলে ঐ পক্ষটি সেটিও না মেনে দলবদসহ অধিবেশন থেকে বেরিয়ে যায়।

পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক এ্যাডঃ আফজাল হোসেন জেলা আাওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া এমপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও অন্যান্য নেতৃবৃন্দ উপজেলা কমিটি ইউনিয়ন কমিটির সভাপতি সাধারন সম্পাদক কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য আবুল কালাম আজাদকে সভাপতি শাহজাহান আকন সেলিমকে সাধারন সম্পাদক হিসাবে ঘোষনা প্রদান করা হয়।

Print Friendly

Related Posts