চলে গেলেন সাংবাদিক বাবুল মোশাররফ

বিডিমেট্রোনিউজ ডেস্ক:  সোনারগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতি, সাহিত্য নিকেতনের সভাপতি ও সাহিত্যিক বাবুল মোশাররফ (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

গুণি এ সাংবাদিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নের্তৃবৃন্দ।

গত শুক্রবার রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ২পুত্র ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ফুসফুস ও লিভার ক্যান্সারে ভুগছিলেন।

শনিবার সকাল ১০ টায় উপজেলার আমিনপুর মাঠে মরহুমের জানাযা শেষে সোনারগাঁও পৌরসভার বাগমুছা জামে মসজিদ সংলগ্ন বাগমুছা সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

বাবুল মোশাররফের মৃত্যুতে সোনারগাঁও প্রেস ক্লাব ৭ দিন কালো পতাকা উত্তোলন, ৪ দিন কালোব্যাজ ধারণসহ নানা কমসূচি পালন করছে।

এছাড়া তার মৃত্যুতে এমপি লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার, যুগান্তরের সিনিয়র সাব-এডিটর ও সাব-এডিটরস কাউন্সিলের সাবেক দফতর সম্পাদক এম এম সালাহউদ্দিন, ইউএস-বাংলা গ্রুপের এমডি আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলাল, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানসহ সোনারগাঁ প্রেস ক্লাবের সব সাংবাদিক, সাহিত্য নিকেতনের নেতৃবৃন্দ, ও এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাবুল মোশাররফ জীবনের শেষ সময় পর্যন্ত সাহিত্য চর্চা ও লেখালেখির পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকান্ডে জড়িত ছিলেন। তিনি দৈনিক দেশ জনতা পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

Print Friendly

Related Posts