ধামরাইয়ে ধর্ষণের অভিযোগ সৎ বাবা গ্রেপ্তার

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে সৎ বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভোক্তভোগী ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় পুলিশ সৎ বাবা শামীমকে গ্রেপ্তার করেছে।
মঙ্গলবার (১৯ নভেম্বর)  সকালে ধামরাইয়ের চন্দ্রাইল এলাকা থেকে অভিযুক্ত শামীমকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত শামীম ধামরাইয়ের পাঠানতলা এলাকার তায়েব আলীর ছেলে।
মামলার এজাহার থেকে জানা যায়, গ্রেপ্তারকৃত শামীমের সাথে ভোক্তভোগী কিশোরীর মায়ের ১ম স্বামীর্ সাথে ডিভোর্সের পর বিয়ে হয়। এরপর পারিবারিক কলহের জের্ ধরে দ্বিতীয় স্বামী শামীমকেও তিনি প্রায় ২ বছর আগে ডিভোর্স দেন। কিন্তু শামীম নানা সময়ে কিশোরীর মায়ের ভাড়া বাসায় যাতায়াত করতেন। এবং যাতায়াতের এক পর‌যায়ে শামীম ভয়ভিতি দেখিয়ে ওই কিশোরীকে প্রায় ৫ মাস যাবৎ ধর্ষণ করে আসছিল। পরে ওই কিশোরী বিষয়টি তার মায়ের কাছে বললে আজ সকালে ওই কিশোরীর মা বাদী হয়ে ধামরাই থানায় নারী ও শিশু নিরযাতন দমন আইনে মামলা করেন।
এ ব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, এঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।অভিযুক্ত সৎ বাবা আটক করা হয়েছে। রিমান্ন্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ভূক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্ট্রারে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
Print Friendly

Related Posts