আরও ২৫০ জন পেলেন আকাশ উৎসব পুরস্কার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ নতুন আকাশ ডিটিএইচ সংযোগ কিনে ঢাকা-কলকাতা-ঢাকা ভ্রমণের দুইটি এয়ার টিকেট, টেলিভিশনসহ বিভিন্ন ধরণের আরও ২৫০টি পুরস্কার জিতে নিয়েছেন গ্রাহকরা।

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহের প্রথম থেকে ষষ্ঠ বিজয়ীরা হলেন- সিলেটের নাজমুল হুদা তালুকদার, চট্টগ্রামের মো: ত্বোহা আল নেওয়াজ, কুমিল্লার মো: জাহিদ শরিফ, রাজশাহীর আসাদুজ্জামান, নওগাঁর মো: মেহেদী মাসুদ ও যশোর থেকে মো: নাজমুল হোসেন। তাঁরা যথাক্রমে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি এবং ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি পেয়েছেন। এছাড়া দেশের বিভিন্ন টাচ পয়েন্টের মাধ্যমে ১১৪ জন গ্রাহককে আকাশের ডিজিটাল সেট টপ বক্স এবং ১৩০ জন গ্রাহককে এক মাসের বিনামূল্যের সাবস্ক্রিপশন দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) এ জেলাগুলোর নির্ধারিত টাচ পয়েন্টে তাদের কাছে পুরস্কার হস্তান্তর করা হয়। এর আগে গত ১৪ নভেম্বর প্রথম সপ্তাহের বিজয়ীদের কাছে পুরস্কার দেয়া হয়েছে।

চলতি নভেম্বরের ১ তারিখ থেকে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত নতুন আকাশ সংযোগ কিনেছেন এমন গ্রাহকদের জন্য এ আকাশ উৎসব ক্যাম্পেইন চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ। উৎসবে অংশ নেয়া প্রতি সপ্তাহের ২৫০ জন করে চার সপ্তাহের মোট এক হাজার গ্রাহক কুইজ প্রশ্নের উত্তর দিয়ে পুরস্কার পাবেন। এরপর ডিসেম্বরের প্রথম সপ্তাহে অনুষ্ঠিতব্য গ্রান্ড কুইজের প্রথম তিন বিজয়ী যথাক্রমে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে দম্পতি ভ্রমণের সুযোগ পাবেন।

উৎসবে অংশগ্রহণের শর্ত হলো- নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ টাকা রিচার্জ করবেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পাবে। প্রতি সপ্তাহের সঠিক উত্তরদাতাদের মধ্যে প্রথম ২৫০ জনকে বিজয়ী হিসেবে পুরস্কৃত করা হবে। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেবেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হবেন।
ক্যাপশন ১: আকাশ উৎসবের দ্বিতীয় সপ্তাহের প্রথম বিজয়ী নাজমুল হুদা তালুকদার। বৃহস্পতিবার সিলেটে আকাশ ডিটিএইচ ডিস্ট্রিবিউটর সেন্টারে তার কাছে প্রথম পুরস্কার দুইটি ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট হস্তান্তর করা হয়। এ পর্বে মোট ২৫০ জন পুরস্কার পেয়েছেন।

ক্যাপশন ২: আকাশ উৎসবের দ্বিতীয় সপ্তাহের দ্বিতীয় বিজয়ী মো: ত্বোহা আল নেওয়াজ। বৃহস্পতিবার চট্টগ্রামে আকাশ ডিটিএইচ ডিস্ট্রিবিউটর সেন্টারে তার কাছে স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি পুরস্কার হস্তান্তর করা হয়। এ পর্বে মোট ২৫০ জন পুরস্কার পেয়েছেন।

Print Friendly

Related Posts