ঢাকাই চলচ্চিত্রের নতুন নায়িকা সুবাহ

ima-1

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের নতুন নায়িকা সুবাহ। শনিবার সন্ধ্যায় রাজধানীর এফডিসিতে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়ে গেল বসন্ত বিকেল চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান।

এরমাধ্যমে ঢাকাই চলচ্চিত্রেরভক্তরা জানতে পারলো নাসিরের প্রেমিকা হিসেবে আলোচনায় আসা হুমায়রা সুবাহ নায়িকা।

বসন্ত বিকেল সিনেমায় নায়িকা থাকছেন এই সুবাহ।

এর আগে মোহাম্মদ আসলামের হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি। সিনেমা প্রসঙ্গে সুবাহ বলেন, ‘ছোটবেলা থেকেই আমার নায়িকা হওয়ার স্বপ্ন ছিল। কিন্তু আমার আম্মু চাইতেন আমি যেন গান করি। আম্মুর ইচ্ছে অনুযায়ী চেষ্টা করছিলাম কণ্ঠশিল্পী হওয়ার। মোহাম্মদ আসলাম ভাই আমাকে তার সিনেমায় গান গাওয়ার সুযোগ দেন। পরে তিনি আমাকে লিড রোলে অভিনয় করতে বলেন। যেহেতু এটা আমার ইচ্ছে ছিল তাই রাজি হয়ে যাই। এরপর তো জানেনই- ‘বসন্ত বিকেল’সহ তিনটি সিনেমায় অভিনয় করছি।’

শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করবে সুবহা। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ ডিসেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে বলে জানান এর পরিচালক।

এর আগে ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে মন্তব্য করে আলোচনায় আসেন হুমায়রা সুবাহ। একইসঙ্গে তিনি কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইউটিউবে এগুলো সমালোচিত হয়। ফেসবুক লাইভে সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দেন। যে কারণে বিষয়টি দ্রুত অন্তর্জালে ছড়িয়ে পড়ে।

মজার ব্যাপার হলো একজন সঙ্গীতশিল্পী হিসেবে শোবিজে পথচলা শুরু করেন সুবাহ। গেল পহেলা বৈশাখ উপলক্ষে একটি বৈশাখী গান দিয়ে পথচলা শুরু করেন এ শিল্পী।  তবে এখন চলচ্চিত্রই তার ধ্যানজ্ঞান।  চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ভালো গল্পের নাটকেও কাজ করবেন বলে জানান তিনি। এছাড়া বিজ্ঞাপন চিত্রেও দেখা যাবে তাকে। সুবহার পরিবারের ইচ্ছে ছিল গায়িকা হবেন তিনি। কিন্তু সুবহার চাওয়া চলচ্চিত্রের একজন হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করা।

Print Friendly

Related Posts