ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সহযোগিতায় পবিপ্রবি ছাত্রলীগের উদ্যোগ

ইয়াসির আরাফাত, পবিপ্রবি প্রতিনিধি: কৃষি সংক্রান্ত বিষয়ে ডিগ্রি প্রদানকারী সাতটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা আগামীকাল ৩০শে নভেম্বর, শনিবার অনুষ্ঠিত হবে।
ভর্তি পরীক্ষার জন্য দক্ষিণ বঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ ভর্তি পরীক্ষা দিতে আসবে ৪,০০০ পরীক্ষার্থী। ভর্তিচ্ছুক পরীক্ষার্থীদের সহযোগিতার জন্য প্রশাসনের পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগ, পবিপ্রবি শাখা কাজ করে যাচ্ছে।
এ বিষয়ে কথা হয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব ভাইয়ের সাথে। তিনি বলেন, আগত পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ ছাত্রলীগ, পবিপ্রবি শাখা সার্বক্ষনিক প্রস্তুত রয়েছে।
তিনি আরো বলেন, আগন্তুক পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের থাকার জন্য আবাসিক হলগুলোতে ব্যবস্থা করা হয়েছে, পরীক্ষার দিন পবিপ্রবির ক্যাম্পাসে স্টলের ব্যবস্থা করা হয়েছে, সেখানে ছাত্রছাত্রীরা তাদের মােবাইল ফোন,ম্যানিব্যাগ, হাত ঘড়ি,কাঁধের ব্যাগসহ প্রয়ােজনীয় সামগ্রী নিরাপদে বিনামূল্যে রাখতে পারবে, পাশাপাশি নিরাপদ খাবার পানির ব্যবস্থা করা হয়েছে, কেউ অসুস্থ হয়ে পড়লে দ্রুততার চিকিৎসাসেবা দেওয়ার ব্যবস্থা করা হবে।লেবুখালী ফেরীঘাট থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য (জয় বাংলা) বাস সার্ভিস চালু রাখা হয়েছে। কোন আপত্তিকর ঘটনা যেন না ঘটে তার জন্য শাখা ছাত্রলীগের প্রতিটি সদস্য সক্রিয় আছে। সর্বশেষ তিনি আগন্তুক পরীক্ষার্থীদের শুভকামনা জানান।
Print Friendly

Related Posts