সাবেক স্ত্রীকে বিয়ের দাবীতে সৎছেলে অপহরণ

বরিশাল ব্যুরো: সৎ ছেলেকে অপহরণের অভিযোগে বরিশাল জেলার হিজলা উপজেলা থেকে এক যুবককে আটক করেছে র‌্যাব-৮। আজ দুপুরে বরিশাল র‌্যাব-৮ এর সদর দফতর থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এই তথ্য নিশ্চিত করেছে। আটককৃতর নাম জাহিদুর রহমান হেলাল (৩৬)।

জানা গেছে, কুমিল্লা জেলার মেঘনা থানার মোগারচর এলাকার বাসিন্দা নূর ইসলামের ১০ বছরের ছেলে সিয়ামকে ২০ নভেম্বর মুন্সিকান্দি এরাবিয়া ইসলামী মাদ্রাসা থেকে দুপুর ১২টার দিকে প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়। অপহরণের পর সিয়ামের মায়ের প্রথম পক্ষের স্বামী পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার শ্যাঙ্গল গ্রামের বাসিন্দা জাহিদুর রহমান হেলাল মুঠোফোনে জানায় সিয়ামের মা যদি তাকে পুনরায় বিয়ে করে এবং মুক্তিপণ দেয় তাহলে অপহৃত সিয়ামকে ফেরত দিবে। অন্যথায় সিয়ামকে হত্যা করবে।
এই তথ্যের ভিত্তিতে ২৯ নভেম্বর র‌্যাব-৮ সদর দফতরে অভিযোগ করেন অপহৃত সিয়ামের পিতা নূর ইসলাম। অভিযোগের ভিত্তিতে অভিযানে নেমে ৩০ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে বরিশাল জেলার মুলাদী থানা এলাকা থেকে অভিযুক্ত অপহরণকারী জাহিদুর রহমানকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে জাহিদুর স্বীকার করেন সিয়ামকে পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার বিনায়েতপুর মামুন মোল্লার বাড়ী থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনায় তাকে কুমিল্লা থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছে র‌্যাব-৮।
Print Friendly

Related Posts