ফের ঢাকায় অভিযুক্ত হলেন টালিগঞ্জের নায়িকা পায়েল

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে বিদেশি শিল্পীদের অভিনয় করার অভিযোগ বেশ পুরানো। এ জন্য অনেক সময় শুটিং বন্ধ হয়ে যাওয়ার ঘটনাও ঘটেছে ।

তারপরও অনুমতি ছাড়া বিদেশি শিল্পীরা হরহামেশাই এদেশের চলচ্চিত্র, নাটক বা বিজ্ঞাপনের কাজে তৎপর রয়েছেন। সুযোগ পেলেই কলকাতার শিল্পীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এদেশে নানা ধরণের কাজ করে থাকেন। এই তালিকায় আবারও নাম উঠলো টালিগঞ্জের নায়িকা পায়েল মুখার্জির।

গতবছরের শেষের দিকে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে এই অভিনেত্রী কাজ করেছিলেন সৈকত নাসির পরিচালিত ও সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ‘ও মাইয়া রূপের মাইয়া, চল দুইজনে পালাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে। একই সময় ওসমান মিরাজ পরিচালিত আরও একটি মিউজিক ভিডিওর কাজ করতে দেখা গিয়েছে তাকে।

বিষয়টি প্রকাশ হলে সে সময় ডিরেক্টরস গিল্ডের নেতারা প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু কে শোনে কার কথা! বছর না পেরুতেই এই অভিনেত্রী আবারও সেই একই অভিযোগের জন্ম দিলেন। আবারও তিনি ট্যুরিস্ট ভিসায় এসে কাজ করলেন একটি বিজ্ঞাপনচিত্রে।

মিনহাজ কিবরিয়ার পরিচালনায় সাহাবুদ্দিন মেডিকেল কলেজের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন পায়েল। তার সহশিল্পী হিসেবে বিজ্ঞাপনটিতে আছেন আমান রেজা। গত শনিবার (৩০ নভেম্বর) বিজ্ঞাপনটির শুটিং আরম্ভ হয়েছে। রাজধানীর গুলশানে অবস্থিত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চলছে এর শুটিং। সোমবারও একই স্থানে হয়েছে বিজ্ঞাপনটির কাজ।

কলকাতার এই শিল্পীর বিরুদ্ধে ইতোমধ্যেই সোচ্চার হয়েছেন এদেশের শিল্পী সমাজ। অভিযোগের সুরে অনেকেই বলছেন, আবারও কিভাবে সেই একই অপরাধ করার সাহস পেলেন তিনি! প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে কলকাতার এই অভিনেত্রীর বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ গ্রহণের দাবি জানান তারা।

এদিকে ট্যুরিস্ট ভিসায় এসে পায়েল মুখার্জির কাজ করা প্রসঙ্গে তার সহশিল্পী আমান রেজা বলেন, এটা একদমই অসত্য তথ্য। তিনি (পায়েল) ওয়ার্ক পারমিট ভিসায় এসেই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন। আরও আগেই বিজ্ঞাপনটির কাজ করার কথা ছিল। কিন্তু তার (পায়েল) পারমিশনের জন্যই কিছুটা দেরি হয়েছে।

Print Friendly

Related Posts