সরকারি দেবেন্দ্র কলেজের ছাত্রকে কুপিয়েছে দুবৃত্তরা

মানিকগঞ্জ প্রতিনিধি: সরকারি দেবেন্দ্র কলেজের শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে সরকারি দেবেন্দ্র কলেজের মাঠে অজ্ঞাত একটি ছেলেকে মারপিটে বাঁধা দেওয়ায় ক্ষীপ্ত হয়ে মাহমুদ সেলিম (২১) নামের ওই শিক্ষার্থীসহ তার বন্ধু আশরাফুল ইসলাম (২৩) এর উপর এই হামলা চালায় দুবৃত্তরা। মাহমুদ সেলিমের মাথার মাঝখানে বিদেশি অস্ত্র চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হয় সে।

পরে তাকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেওয়া হয়। পরে মানিকগঞ্জ সদর থানার  ৯ জনসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন দেবেন্দ্র কলেজ পড়ুয়া ছাত্র আশরাফুল ইসলাম।

মামলা সূত্রে জানা যায়, ৯ জন বিবাদীসহ অজ্ঞাতনামা আসামিরা মিলে সরকারি দেবেন্দ্র কলেজের মাঠে একটি অজ্ঞাত ছেলেকে মারপিট করছিলো। পরে আশরাফুল ইসলাম ও তার বন্ধু মাহমুদ সেলিম ওই বিবাদীদেরকে অজ্ঞাত ছেলেটিকে মারপিট করতে নিষেধ করলে তাদের ওপর চরাও হয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে বিবাদীরা ক্ষীপ্ত হয়ে তাদের উপর হামালা চালায়। এতে গুরুতর আহত হন মাহমুদ সেলিম।

হামলার সময় কলেজ ছাত্র আশরাফুল ইসলামের প্যান্টের পকেট থেকে অনুমান ৩৮ হাজার টাকা মূল্যে একটি আইফোন, কলেজের ফরম পূরণের জন্য রাখা পাঁচ হাজার টাকা ও তার বন্ধু মাহমুদ সেলিমের প্যান্টের পকেটে থাকা ৫ হাজার ৮শ টাকা নিয়ে যায়। বিবাদীদের হামলায় আহত অবস্থায় চিৎকার করলে আশেপাশে থাকা কলেজের অন্যান্য শিক্ষার্থীসহ লোকজন এগিয়ে আসলে দুবৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ও অন্যান্য কলেজের শিক্ষার্থীরা গুরুতর আহত মাহমুদ সেলিম ও আশরাফুল ইসলামকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রাথমিক চিকিৎসা দিয়ে আশরাফুল ইসলামকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে মাহমুদ সেলিমের মাথায় ৮টি সেলাই দেওয়া হয়েছে। সে এখন সদর হাসপাতারে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, হামলার ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly

Related Posts