রবি’র নতুন ট্যাগলাইন ‘Life-এ নতুন এক্সপেরিয়েন্স’

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ একটি পূর্ণাঙ্গ ডিজিটাল ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠার অংশ হিসেবে একটি নতুন ট্যাগলাইন বেছে নিয়েছে রবি আজিয়াটা লিমিটেড। মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০১৯ রাজধানীর রবি কর্পোরেট অফিসে নতুন আবহ ও উদ্দীপনায় নতুন ট্যাগলাইন- ‘Life-এ নতুন এক্সপেরিয়েন্স’ উদ্বোধন করেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

নতুন ট্যাগলাইন উন্মোচন পূর্ণ ডিজিটাল কোম্পানি হিসেবে রূপান্তরের লক্ষ্যে রবি’র দীর্ঘ-মেয়াদী প্রতিশ্রুতির প্রতিফলন। ডিজিটাল উদ্ভাবনের মাধ্যমে সবার জন্য আরো সমৃদ্ধ ভবিষ্যত গড়ার উদ্দেশে কাজ করবে রবি।

আজকাল ডিজিটাল জীবনধারা জীবনের মূল ধারার অংশে পরিণত হয়েছে; কমবেশি সবাই কোন না কোন প্রয়োজনে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করছেন। এর পেছনে যে ব্যাপারটি কাজ করে তা হচ্ছে সবাই ডিজিটাল সল্যুশনের মাধ্যমে জীবনে নতুন অভিজ্ঞতার স্বাদ নিতে চান। গ্রাহকবান্ধব কোম্পানি হিসেবে নতুন ট্যাগলাইন ‘Life-এ নতুন এক্সপেরিয়েন্স’ গ্রহণ করে সেই ধারার সাথেই একাত্মতা প্রকাশ করল রবি।

ট্যাগলাইনে বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহারের মাধ্যমে সমাজের পরিবর্তিত এক ধারাকেই তুলে ধরা হয়েছে। এখন অনেকেই একই সাথে উভয় ভাষার শব্দ ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই সামাজিক পরিবর্তনের সাথে তাল মিলিয়ে কোম্পানির আধুনিক দৃষ্টিভঙ্গির প্রতিফলন রয়েছে এই ট্যাগলাইনে।

নতুন ট্যাগলাইন হাতে নেয়ায় পুরানো ট্যাগলাইন- ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ আর ব্যবহৃত হবেনা। পুরাতন ট্যাগলাইন এমন এক সময়ে বেছে নেওয়া হয়েছিল যখন রবির লক্ষ্য ছিল কোম্পানির দেয়া অফারের মাধ্যমে গ্রাহকরা যেন তাদের সুপ্ত সম্ভাবনাকে কাজে লাগাতে পারেন। এখন দেশে গড়ে উঠছে ডিজিটাল সমাজ, সেই সাথে পরির্তিত হয়েছে মানুষের দৃষ্টিভঙ্গি; ডিজিটাল ভবিষ্যত নিয়ে মানুষের আগ্রহ-উদ্দীপনারই প্রতিফলন রয়েছে রবির নতুন ট্যাগলাইনে।

রবির বিশ্বাস নতুন ট্যাগলাইনটি কোম্পানিকে প্রেরণা যোগাবে। ফোরজি সেবায় শীর্ষস্থানে রয়েছে রবি; পাশাপাশি ব্র্যান্ডের নতুন উদ্যম রবি ও গ্রাহকের বন্ধনকে আরো দৃঢ় করবে।

Print Friendly

Related Posts