সিঙ্গাইরে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

জাহিদুল হক চন্দন ,মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় সিঁধ কেটে ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার ভূক্তিভোগী নারীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ এবং ভূক্তভোগী নারীর পারিবারিক সূত্রে জানা গেছে, সিঙ্গাইর উপজেলার একটি গ্রামের বাড়িতে ওই নারী স্বামী ও দুই সন্তানকে নিয়ে থাকেন। বুধবার রাত ১২ টার দিকে বাড়িতে ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করেন সাত-আটজন ব্যক্তি। এ সময় টের পেয়ে স্বামী-স্ত্রী ঘুম থেকে জেগে ওঠেন। বাড়ি ফাঁকা স্থানে হওয়ায় তারা ডাকচিৎকার করলে কেউ এগিয়ে আসেনি। পরে ওই নারীর স্বামীকে হাত-পা বেঁধে পাশের ঘরের কক্ষে লেপ দিয়ে পেঁচিয়ে আটকে রাখে দুর্বৃত্তরা। এরপর পাঁচজন ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ ভূক্তভোগী নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। পরে পুলিশ ভূক্তভোগী নারীর স্বামী দেওয়া তথ্যমতে সিঙ্গাইরের চারিগ্রাম এলাকা থেকে মো. লেবু (৪০) নামের একজনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় ভূক্তভোগী নারীর স্বামী বাদি হয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে লেবু, মতিয়ার রহমান, আবদুল মাজেদ ও মো. জহুরসহ অজ্ঞাত আরও তিন-চারজনকে আসামি করে থানায় মামলা করেন। তাঁদের প্রত্যেকের বাড়ি চারিগ্রাম গ্রামে।

মামলার তদন্তকর্মকর্তা সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, এজাহার নামীয় ওই চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ভূক্তভোগী নারী স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

Print Friendly

Related Posts