চরফ্যাসনে অগ্নিকান্ডে ২২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলার চরফ্যাসনে ভয়াবহ অগ্নিকান্ডে ২২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার দিবাগত রাত দেড় টার দিকে চরফ্যাসন শহরের শরীফপাড়া ব্রিজ সংলগ্ন থানা রোডে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানায়, রাত দেড় টার দিকে প্রথমে একটি কাপড়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চতুর্দিকে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় চরফ্যাসন ফায়ার সার্ভিস খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু তাতেও কাজ না হওয়ায় পরে লালমোহন, বোরহানউদ্দিনসহ আরো চারটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময়ের মধে প্রায় ২০-২২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল আরেফিন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এতে মুদি, হার্ডওয়্যার ও গ্যাস সিলিন্ডারের দোকানসহ ২০-২২টি দোকান পুড়ে গেছে। বাজার ব্যবসায়ী সমিতির নেতারা প্রাথমিকভাবে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে আমাদেরকে জানিয়েছে।

Print Friendly

Related Posts