প্রমোদ ভ্রমণে পবিপ্রবি’র ডিভিএম ১৪ তম ব্যাচের শিক্ষার্থীরা

ইয়াসির আরাফাত, পবিপ্রবি প্রতিনিধি: ১৮ জানুয়ারি (শনিবার) বিকালে, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডক্টর অফ ভেটেরিনারি মেডিসিন এর ১৪ তম (সেশন: ২০১৫-২০১৬) ব্যাচের ৪৮ জন শিক্ষার্থী এক্সকারসন ট্যুরের জন্য রওনা দেয়।

বরিশাল থেকে রকেট লঞ্চ যোগে চাঁদপুরের উদ্দেশ্যে এবং সেখান থেকে বাস যোগে খাগড়াছড়ি যাত্রার মধ্য দিয়ে ট্যুর শুরু হবে। কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবন, সেন্টমার্টিন, ছেড়াদ্বীপ সহ অন্যান্য দর্শনীয় স্থান পরিভ্রমন করবে।

এসময় শিক্ষার্থীদের দিকনির্দেশনার জন্য মেডিসিন সার্জারী এন্ড অবস্টেট্রিক্স  বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সেলিম আহমেদ স্যার, এনাটমি এন্ড হিস্টোলজি বিভাগের প্রভাষক ড. আনোয়ার জাহিদ স্যার এবং মাইক্রোবায়োজলি এন্ড পাবলিক হেলথ বিভাগের প্রভাষক ড. ওয়াহিদুল করিম আনসারি এনি স্যার দায়িত্ব পালন করবেন।

দীর্ঘ চার বছর ছয় মাসের টানা একাডেমিক ক্লাস-পরীক্ষার নিয়মের বাইরে প্রকৃতির মাঝে নিজেদের হারিয়ে যাওয়ায় যেন ডিভিএম শিক্ষার্থীদের জীবনে এক আকুতি মনে থেকেই যায়। সেই ধারাবাহিকতায় এবারের ট্যুরে যাওয়া। সফল, সুন্দর ও আনন্দঘন একটা ট্যুর ভাস্বর হয়ে থাকবে স্মৃতির পাতায় এমনটাই প্রত্যাশা করছেন ব্যাচের শিক্ষার্থীরা।

ব্যাচের শিক্ষার্থী হুমায়ুন কবির তার মনের ভাব ব্যক্ত করতে গিয়ে জানান ”এই ট্যুর নিয়ে আমি খুব আনন্দিত এবংসুস্থ,সুন্দরভাবে ট্যুর সফল করার জন্য সকলের কাছে দোয়া চাই”।

Print Friendly

Related Posts